Breaking

google news

Saturday, May 07, 2022

WhatsApp Features: আসছে নয়া ফির্চাস- বড় পরিবর্তন WhatsApp -এ

WhatsApp Features: আসছে নয়া ফির্চাস- বড় পরিবর্তন WhatsApp -এ


WhatsApp



বেশ কিছুদিন ধরেই WhatsApp এর নৎআ ফিচার্স নিয়ে গুঞ্জন চলছে। পরিবর্তন হচ্ছে একের পর এক ফিচার্স। এবার নয়া ফিচার্স নিয়ে হাজির ফেসবুকের মালিকাধীন এই মেসেজিং অ্যাপ।



কিছুদিনের মধ্যেই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিনরা সবার মেসেজ ডিলিট করতে পারবেন। এই ফিচার আপডেট হতে চলেছে। গুগল প্লে বিটা প্রোগ্রামের (Google Play Beta Program) মাধ্যমে এই ফিচার আপডেট করা যাবে।




হোয়াটসঅ্যাপ বিটা ইনফোসিটি জানা যায় গত বছর থেকেই এই ফিচারটা এর উপর কাজ করছিল হোয়াটসঅ্যাপ এখনো কাজ চলছে আপডেট হয়ে গেলে জানিয়ে দেওয়া হবে তখন থেকে হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিনরা সকলের মেসেজ ডিলিট করতে পারবে।




হোয়াটসঅ্যাপ বিটা ইনফোতে লেখা হয়েছে, ‘হোয়াটসঅ্যাপের নতুন ফিচার যখন আপডেট হয়ে যাবে, তখন সব গ্রুপের অ্যাডমিনরা বাকিদের সবার জন্য ইনকামিং মেসেজ ডিলিট করে দিতে পারবেন। কে সেই মেসেজ ডিলিট করেছেন, এটা গ্রুপের সবাই দেখতে পাবেন। হোয়াটসঅ্যাপ চাইছে সবার কাছে এই বার্তা পৌঁছে যাক।’

1 comment:

  1. Great site. Plenty of useful information here. I am sending it to several buddies ans also sharing in delicious. And certainly, thank you to your effort! chatting on omegle

    ReplyDelete