Coochbehar News: রক্তাক্ত মুখেই ব্যরিকেড ভেঙ্গে ১১ দফা দাবিতে কোচবিহার জেলাশাসকের দপ্তরে DYFI কর্মীরা

রক্তাক্ত মুখেই ব্যরিকেড ভেঙ্গে ১১ দফা দাবিতে কোচবিহার জেলাশাসকের দপ্তরে DYFI কর্মীরা


dyfi worker




কোচবিহার, নিজস্ব সংবাদদাতাঃ 

আজ ভারতের যুব ফেডারেশন কোচবিহার জেলা কমিটির ডাকে একাধিক দাবীতে ডিএম অফিস অভিযানের ডাক দেওয়া হয়েছিল। আজ এক বিশাল মিছিল কোচবিহার শহর পরিক্রমা করে জেলাশাসকের দপ্তরে এসে পৌঁছায়। এরপর জেলা শাসকের দপ্তরের সামনে মিছিল পৌঁছালে পুলিশ তাদের বাঁধা দেয়। তারপর পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু হয় যুব সংগঠনের কর্মী সমর্থকদের সাথে। যুব সংগঠন কর্মীরা পর পর দুটি ব্যরিকেড ভেঙ্গে ডি এম অফিস চত্বরে পুলিশের লাঠির আঘাতে সংগঠনের বেশ কয়েকজন DYFI কর্মী আহত হয়েছেন।  (Coochbehar News) 




এরপর সেখানে বিক্ষোভ দেখায় যুব সংগঠনের কর্মী - সমর্থকেরা। সংগঠনের তরফে এক প্রতিনিধিদল জেলাশাসকের সাথে দেখা করে তাদের স্বারকলিপি তুলে দেন। তাদের দাবিগুলি হল SSC/PSC তে স্বচ্ছতার সাথে নিয়োগ করা ও দুর্নীতিগ্রস্তদের শাস্তি দিতে হবে,কোচবিহারে ভারী শিল্প স্থাপন করে কর্মসংস্থানের ব্যবস্থা করা ও চকচকায় জুট পার্ক তৈরি করতে হবে,অবিলম্বে কোচবিহারে বিমান পরিষেবা চালু করতে হবে,দিনহাটা ২ নং ব্লকে ঘোষিত কলেজে অবিলম্বে পঠন - পাঠন চালু ও সিতাইতে কলেজ স্থাপন করতে হবে,মাথাভাঙ্গা ও তুফানগঞ্জে মহিলা কলেজ স্থাপন,দিনহাটার পুঁটিমারিতে স্টেডিয়ামের কাজ চালু করা,বক্সীরহাটের রসিকবিল পর্যটন কেন্দ্রর সৌন্দর্য্য পুনঃরায় ফিরিয়ে আনা,শীতলকুচি ব্লকে কৃষকের স্বার্থে হিমঘর স্থাপন,আমবাড়ির খোলটা তে ইকো পার্কের সৌন্দর্য্য বাড়ানো,ঘোকসাডাঙ্গা ব্লক স্বাস্থ্যকেন্দ্রে শিশু বিভাগ চালু করা,হলদিবাড়ি ব্লক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসক সংখ্যা বাড়ানো ও বখুমুখী হিমঘর চালুর দাবি জানানো হয় স্বারকলিপিতে। (Coochbehar News)




আজকের এই ডিএম অফিস অভিযানে উপস্থিত ছিলেন জেলা সম্পাদক সুধাংশু প্রামাণিক, সভাপতি শম্ভু চৌধুরী, সম্পাদকমন্ডলীর সদস্য পূরবী মিত্র, শুভ্রালোক দাস, আব্দুল হালিম, সুশান্ত দে, অভিষেক ভট্টাচার্য, মানস বর্মন, অনির্বান রায়। (Coochbehar News)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ