JioFi-এর জন্য  তিনটি দুর্দান্ত প্ল্যান, জানে না অনেকেই 

JioFi



রিলায়েন্স জিও বর্তমানে দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি। Jio-এর 400 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে। এমন পরিস্থিতিতে যখনই Jio-এর কোনও প্ল্যান লঞ্চ হয়, তখনই তা নিয়ে আলোচনা হয়। Jio ফোন এবং সিম কার্ড ছাড়াও, রিলায়েন্স JioFi বিক্রি করে যা একটি হটস্পট ডিভাইস। JioFi এর সুবিধা হল এর সাহায্যে আপনি অনেক ল্যাপটপ এবং ফোন কানেক্ট করতে পারবেন এবং ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। JioFi-এর জন্য কোম্পানির তিনটি দুর্দান্ত প্ল্যান রয়েছে, যা সম্পর্কে খুব কম লোকই জানেন। একটি প্ল্যান 249 টাকা যাতে 30 জিবি ডেটা পাওয়া যায়। আসুন জেনে নিই JioFi-এর সমস্ত প্ল্যান সম্পর্কে...




JioFi 249 টাকার প্ল্যান

JioFi-এর 249 টাকার প্ল্যানে মোট 30 জিবি ডেটা পাওয়া যায়, যদিও এটি শুধুমাত্র একটি ডেটা প্ল্যান, এমন পরিস্থিতিতে আপনি কলিং বা মেসেজ করার মতো কোনও সুবিধা পাবেন না। এই প্ল্যানটি শুধুমাত্র এন্টারপ্রাইজের জন্য এবং এই প্ল্যানটি 18 মাসের লক-ইন পিরিয়ডের সাথে আসে।

JioFi 299 টাকার প্ল্যান

JioFi-এর 299 টাকার প্ল্যানে 40 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। এটিতে 18 মাসের লক-ইন পিরিয়ডও রয়েছে। ডেটা শেষ হওয়ার পরে, এর গতি হবে 64 Kbps।



JioFi 349 টাকার প্ল্যান

এই JioFi প্ল্যানটি 50 জিবি ডেটা এবং 18 মাসের লক-ইন পিরিয়ড সহ আসে।




আমরা আপনাকে বলি যে JioFi বিনামূল্যে পাওয়া যায়। আপনি এটি ব্যবহারের পরেও ফেরত দিতে পারেন,আপনার যদি একটি কোম্পানি থাকে তবে আপনাকে কমপক্ষে 200 JioFi অর্ডার করতে হবে।



JioFi 150Mbps পর্যন্ত গতি অফার করে। এছাড়াও এতে 2300mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা প্রায় 5-6 ঘন্টা ব্যাকআপ দেয়। এর সাহায্যে একসঙ্গে ১০টি ডিভাইস কানেক্ট করা যাবে।