রোহিতদের West Indies সফরের সূচি প্রকাশ করল BCCI

Rohit


রোহিত শর্মার টিম ইন্ডিয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2022 এর সমাপ্তির পরে ভ্রমণে দীর্ঘ পথের জন্য প্রস্তুত। প্রতিবেদন অনুসারে, ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের সময়সূচী নিশ্চিত করা হয়েছে, ২২ জুলাই থেকে ক্যারিবিয়ানদের বিপক্ষে মেন ইন ব্লুদের ৩টি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে হবে।



বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) ইতিমধ্যেই দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ড এবং ইংল্যান্ডের আসন্ন সফরের জন্য ভারতের সময়সূচী নিশ্চিত করেছে। সাম্প্রতিক ঘটনাবলী অনুসারে, ফ্লোরিডায় (ইউএসএ) অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচের সাথে ওয়েস্ট ইন্ডিজের সাথে সাথে ভারতও যুক্তরাজ্য সফরের পরে রাস্তায় নামবে।



Cricbuzz প্রতিবেদন অনুসারে, রোহিতের ভারতীয় দল তিনটি ওয়ানডে দিয়ে ক্যারিবিয়ান সফর শুরু করবে, যা 22, 24 এবং 27 জুলাই কুইন্স পার্ক ওভালে খেলা হবে।



50-ওভারের ম্যাচগুলির পরে পাঁচটি টি-টোয়েন্টি হবে, ব্রায়ান চার্লস লারা স্টেডিয়ামে 29 জুলাই টি-টোয়েন্টি সিরিজের উদ্বোধনী ম্যাচটি অনুষ্ঠিত হবে।



এদিকে, সেন্ট কিটস এবং নেভিসের ওয়ার্নার পার্ক বাকি দুটি টি-টোয়েন্টি ম্যাচ 1 এবং 2 আগস্ট হোস্ট করবে, মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় যাওয়ার আগে, যেখানে সফরের শেষ কয়েকটি ম্যাচ 6 এবং 7 আগস্ট খেলা হবে।

টিম ইন্ডিয়া ফ্লোরিডায় এর আগেও 2016 এবং 2019 সালে দুটি অনুষ্ঠানে খেলেছিল।

ওয়েস্ট ইন্ডিজ কাইরন পোলার্ডকে মিস করবে যিনি আইপিএল 2022 এর মাঝপথে অবসর ঘোষণা করেছিলেন এবং তার অনুপস্থিতিতে, নিকোলাস পুরান ক্যারিবিয়ান দলের নেতৃত্ব দেবেন।




ভারত বনাম দক্ষিণ আফ্রিকা T20I: 9 জুন-19 জুন

আয়ারল্যান্ড বনাম ভারত T20I: জুন 26-28

ইংল্যান্ড বনাম ভারত 5তম টেস্ট: 1-5 জুলাই

ইংল্যান্ড বনাম ভারত T20I: 7-10 জুলাই

ইংল্যান্ড বনাম ভারত ওডিআই: 12-17 জুলাই