SSC MTS RECRUITMENT: MTS ও HAVALDAR প্রার্থীদের জন‍্য বিশেষ বিজ্ঞপ্তি SSC-র, ভুল থাকলেই বসতে পারবেন না পরীক্ষায় 



SSC MTS and Havaldar


স্টাফ সিলেকশন কমিশনের মাল্টি টাস্কিং স্টাফ ও হাভালদার পদে নিয়োগের আবেদন গ্রহন সম্প্রতি শেষ হয়েছে। এবার সেই সকল প্রার্থীদের জন্য বিশেষ বিজ্ঞপ্তি জারি করল স্টাফ সিলেকশন কমিশন। কোনরকম ভুল থাকলে তা সংশোধন করতে পারবেন প্রার্থীরা। এর জন্য তারিখ ও বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টাফ সিলেকশন কমিশন। বিশেষ করে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে স্বাক্ষর ও ফটোগ্রাফি যদি কোন ভুল থাকে তবে তা গ্রহণযোগ্য হবে না । এনিয়ে স্টাফ সিলেকশন এর ওয়েবসাইটে জারি করা বিজ্ঞপ্তিতে ফটো ও সিগনেচার এর নমুনা দেওয়া হয়েছে।




বিজ্ঞপ্তিতে বলা হয়েছে মাল্টি টাস্কিং (এনটি) স্টাফের প্রার্থী এবং হাভালদার (সিবিআইসি এবং সিবিএন) পরীক্ষা-2021 এর প্রার্থীদের সতর্ক করা হচ্ছে যে ফটো এবং অনলাইন আবেদনপত্রে আপলোড করা স্বাক্ষর অবশ্যই থাকতে হবে পরীক্ষার বিজ্ঞপ্তির সাথে সামঞ্জস্যপূর্ণ ভাবে। ছবির নমুনাও রয়েছে পরীক্ষার বিজ্ঞপ্তির পরিশিষ্ট-V (কপি সংযুক্ত) এ প্রদান করা হয়েছে। ক্যাপ/চশমা/ফ্রন্টাল ভিউ সহ ছবি সহ অ্যাপ্লিকেশনগুলি স্পষ্টভাবে দৃশ্যমান নয় বা ক্ষুদ্র/অস্পষ্ট ফটোগ্রাফ বা ক্ষুদ্রাকৃতি/অস্পষ্ট/অপাঠ্য স্বাক্ষর প্রত্যাখ্যান করা হবে।




আবেদনপত্র সংশোধনের জন্য উইন্ডো খোলা হবে 05.05.2022 থেকে 09.05.2022 পর্যন্ত। যে কোন প্রার্থী যে কোন পরিবর্তন করতে ইচ্ছুক তারা সংশোধন করতে পারেন অনলাইনেই।। দেখুন বিজ্ঞপ্তি :