WB Police Recruitment: পুলিশে চাকরীপ্রার্থীদের জন‍্য সুখবর, কনস্টেবল ও লেডি কনস্টেবল পদে আবেদন, কত শূন‍্যপদ?

WB Police Recruitment




কলকাতা পুলিশে কনস্টেবল ও লেডি কনস্টেবল (Kolkata Police Constable and Lady Constable) পদে একাধিক শূন‍্যপদে নিয়োগ হতে চলেছে। কলকাতা পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (Kolkata Police Recruitment Board) শীঘ্রই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে Kolkata police Constable 2022 এর বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তবে জানা গেল শূন‍্যপদ।




Kolkata Police Constable নিয়োগ ও পরীক্ষা সংক্রান্ত সমস্ত তারিখগুলি বোর্ড খুব শীঘ্রই প্রকাশ করবে। যেসকল প্রার্থীরা Kolkata Police Constable পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন বা যারা কলকাতা পুলিশে যোগ দিতে আগ্রহী তাঁদের অফিশিয়াল ওয়েবসাইটে নজর দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।




শূন‍্যপদ সংক্রান্ত আপডেট অনুসারে, ১৪১০টি শূন‍্যপদে কনস্টেবল ও ২৫৬ টি শূন‍্যপদে লেডি কনস্টেবল নিয়োগ করবে কলকাতা পুলিশ। মোট ১৬৬৬টি শূন‍্যপদে নিয়োগ প্রক্রিয়ার কাজ ইতিমধ‍্যে আরম্ভ হয়ে গিয়েছে। ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (WBPRB) কলকাতা পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের জন্য অনলাইনে আবেদন আমন্ত্রণ জানিয়েছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা 29 মে থেকে অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in-এ শূন্যপদগুলির জন্য আবেদন করতে পারেন।




শূন‍্যপদ সংক্রান্ত বিস্তারিত বিবরণ:

KPR Vacancy



মোট ১৬৬৬টি শুন‍্যপদে নিয়োগের আবেদন গ্রহন শুরু হবে ২৯শে মে এবং আবেদন গ্রহন শেষ হবে ২৭শে জুন।