WB Police: প্রায় এক কুইন্টাল গাঁজা সহ এক ব্যক্তি গ্রেফতার

WB Police
বাজেয়াপ্ত করা  গাড়ি



রামকৃষ্ণ চ্যাটার্জী: আসানসোল:-

প্রায় এক কুইন্টাল গাঁজা সহ এক ব্যক্তিকে গ্রেফতার করল আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর গোয়েন্দা দপ্তরের পুলিশ। বাজেয়াপ্ত করা হল একটি চার চাকার গাড়িও। জামুড়িয়া থানা এলাকায় গাঁজা পাচারের আগেই আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর গোয়েন্দা বিভাগের পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অতর্কিতে অভিযান চালিয়ে প্রায় কয়েক লক্ষ টাকার গাঁজা সহ গাঁজা পাচারের সঙ্গে যুক্ত মুল অভিযুক্ত উত্তম গড়াই কে গ্রেফতার করল।



শুক্রবার রাত্রে আসানসোলের জামুরিয়া থানার অন্তর্গত বীজপুর দক্ষিণ পাড়ায় উত্তম গড়াইয়ের বিলাসবহুল চারচাকা গাড়ি তে রাখা ছিল বিশাল পরিমাণ গাঁজা। একইভাবে তার বাড়ি থেকেও ব্যাপক পরিমাণ গাঁজা উদ্ধার করে পুলিশ। জানা গেছে তার গাড়ির মধ্যে থাকা ও বাড়ি থেকে উদ্ধার হওয়া সমস্ত গাঁজার পরিমাণ প্রায় এক কুইন্টাল। যার বাজারমূল্য কয়েক লক্ষ টাকা বলে জানা গেছে।




শুক্রবার রাত্রি নটা নাগাদ আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট গোয়েন্দা বিভাগের বিশেষ দল গাঁজা পাচারের খবর পেয়ে অতর্কিতে অভিযান চালায়, অভিযানের সময় তারা জামুরিয়া থানার পুলিশের সহযোগিতা নেয়। জানা গেছে উত্তম গড়াই তার গাড়ির মধ্যে বেশ কিছু পরিমাণ গাঁজা মজুদ করে পাচারের জন্য রেখেছিল, একই সাথে বাড়িতেও তার রাখা ছিল বিশাল পরিমাণে গাঁজা, যা এদিনের পুলিশি তল্লাশির সময় পুলিশ হাতেনাতে ধরে ফেলে।আরও পড়ুনঃ Jobs Update: মাধ্যমিক পাশ যোগ্যতায় কেন্দ্রের চাকরি, শেষ সুযোগ, এখনি আবেদন করুন 




শনিবার ধৃত উত্তম গড়াই কে আসানসোল জেলা আদালতে পাঠানো হলে পুলিশ ধৃত ওই ব্যক্তিকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানান। জামুড়িয়ায় গাঁজা উদ্ধার এই প্রথম নয় এর আগেও জামুড়িয়া এলাকায় জামুড়িয়ার বড়তলা এলাকার বাসিন্দা, এক গাঁজা পাচারকারীর বাড়িতে ও এক গোদাম থেকে সেই সময় দুই কুইন্টাল 42 কেজি মত গাঁজা উদ্ধার হযয়েছিল, এর পাশাপাশি কয়েক কোটি টাকা নগদ অর্থও উদ্ধার করা হয়েছিল। সেবারেও পুলিশের বিশাল বাহিনী এই অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করতে তৎপর হয়।।