পাথর বোঝাই  ডাম্পার হুরমুড়িয়ে ঢুকে পরল মোবাইল দোকানে, আহত ২ 


পাথর বোঝাই  ডাম্পার



রামকৃষ্ণ চ্যাটার্জী: বারবনি:-


ছোট পাথর বোঝাই একটি ডাম্পার (JH04X8464) হুরমুড়িয়ে ঢুকে পরল রাস্তার পাশের একটি মোবাইল দোকানে। ঘটনায় মারাত্বক জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন গাড়ির চালক ও খালাসি। খালাসির অবস্থা আশঙ্কা জনক। দুর্ঘটনার জেরে গাড়ির কেবিনের ভেতরে আটকে পড়েছিলেন গাড়িচালক ও খালাসি। ডাম্পারের সামনের কাচ এবং দরজা ভেঙে উদ্ধার করা হয় তাদের।

ঘটনাটি ঘটে আসানসোলের উত্তরথানা অন্তর্গত পাঁচগাছিয়া তৃণমূল কংগ্রেস কার্যালয়ের সামনে। ভোররাত নাগাদ আসানসোল গামী ছোটপাথর বোঝাই এক হাইবা ডাম্পার ঢুকে পরে রাস্তার পাশের এক মোবাইল দোকানে। ঘটনাটি ভোররাতে হওয়ার দরুন ওই দোকানের ভেতরে কেউ ছিলেন না,গোটা ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।


দুর্ঘটনার জেরে ডাম্পারের চালকও খালাসী গাড়ির কেবিনের মধ্যেই আটকে পড়ে। পুলিশ ঘটনা স্থলে এসে গাড়ির কেবিন থেকে দরজা ভেঙ্গে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।


স্থানীয়দের দাবি রাস্তা খারাপ থাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারায় এবং চালকের জায়গায় খালাসী গাড়িটি চালাচ্ছিল বলে এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করছেন। পুলিশ গাড়িটিকে আটক করেছে।





অন্যদিকে মোবাইল দোকানটি ছাড়াও একটি ইলেকট্রনিক্সের দোকান এবং একটি অটো ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্ত দোকানদাররা এবং অটো চালকটি ক্ষতিপূরণের দাবি জানিয়েছে।