Breaking

Thursday, May 19, 2022

Anubrata Mandal: CBI দফতর থেকে সোজা SSKM-এ, হুইলচেয়ারে উডবার্নে অনুব্রত মণ্ডল

জিজ্ঞাসাবাদের পর সোজা এসএসকেএম (SSKM) হাসপাতালে গেলেন অনুব্রত মন্ডল।


Anubrata Mandal

দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর নিজাম প্যালেসের সিবিআই (CBI) দফতর থেকে বেরিয়ে গাড়িতে সোজা এসএসকেএম (SSKM) হাসপাতালে গেলেন অনুব্রত মন্ডল।


গরুপাচারকাণ্ডে (Cattle Smuggling Case) নিজাম প্যালেসে সিবিআই-এর (CBI) প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর নিজাম প্যালেস থেকে শারীরিক পরীক্ষার জন্য বীরভূম জেলা তৃণমূল (TMC) সভাপতিকে নিয়ে যাওয়া হয়, এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগে। হুইল চেয়ারে করে উডবার্ন ওয়ার্ডের ২১১ নম্বর কেবিনে নিয়ে যাওয়া হয় তাঁকে।


গরু পাচার কাণ্ডে একাধিকবার অনুব্রত মণ্ডলকে তলব করে সিবিআই। কিন্তু অসুস্থতার কারণে সিবিআই -এ হাজিরা দিতে পারেননি অনুব্রত মণ্ডল। এবার কার্যত নিজ ইচ্ছেই হাজিরা দিতে গেলেন। গতকাল আইনজীবী মারফত ইমেল পাঠিয়ে সিবিআইয়ের কাছে হাজিরা দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেন অনুব্রত। আর তারপরেই আজ হাজিরা দিতে গেলেন তিনি।



সকাল ৯টা ১০-এ দুটি গাড়ির কনভয় নিয়ে চিনার পার্কের বাড়ি থেকে রওনা দেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় হাজিরার নির্দেশ দেওয়া হয়। সময়ের আগেই সিবিআই দফতরে পৌঁছলেন তৃণমূল নেতা।তবে দেখা যায়, বাঁ হাত দিয়ে চেপে আছেন বুক। বুকে হাত দিয়েই নিজাম প্যালেসে ঢোকেন অনুব্রত মন্ডল।

1 comment: