26,454 পদে নিয়োগ, 'একজন বিধায়ক, একটি পেনশন', ফসলের ক্ষতিপূরণ সহ একাধিক ঘোষণা ভগবন্ত মানের  

Bhagabant Mann


পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান সোমবার ঘোষণা করেছেন যে রাজ্য সরকার রাজ্যে কর্মসংস্থানের সুযোগ দেওয়ার জন্য বিভিন্ন বিভাগে 26,454 টি নিয়োগ অনুমোদন করেছে৷ মন্ত্রিসভা 'একজন বিধায়ক, একটি পেনশন' প্রকল্পেরও অনুমোদন দিয়েছে৷ এই স্কিমের অধীনে, পাঞ্জাব সরকার বিধায়কদের আয়কর দেবে না। সরকার মুক্তসার জেলায় নরম ফসলের ব্যর্থতার জন্য 41.8 কোটি টাকা ক্ষতিপূরণের অনুমোদনও দিয়েছে, যার মধ্যে 38.08 কোটি টাকা কৃষকদের এবং 03.81 কোটি কৃষকদের দেওয়া হবে৷




টুইটারে নিয়ে মান লিখেছেন, "পাঞ্জাব মন্ত্রিসভার বড় সিদ্ধান্ত- 1) বিভিন্ন বিভাগে 26454 নিয়োগের অনুমোদন। 2) একজন বিধায়কের অনুমোদন, একটি পেনশন। 3) ঘরে ঘরে রেশন বিতরণের প্রকল্পের অনুমোদন। 4) মুক্তসার জেলায় নরম ফসলের ব্যর্থতার জন্য 41.8 কোটির ক্ষতিপূরণের অনুমোদন। 38.08 কোটি - কৃষকদের এবং 03.81 কোটি - কৃষি শ্রমিকদের"




সরকার ছোট পরিবহণকারীদের জন্য ফি জমা দেওয়ার সময় 3 মাস বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে যা কিস্তিতেও জমা করা যেতে পারে। "ছোট পরিবহনকারীদের জন্য ফি জমা দেওয়ার সময় 3 মাস বাড়ানো হয়েছে, কিস্তিতেও জমা করা যেতে পারে। এটি কেবল একটি ঘোষণা নয়, আমরা যা বলি তা করি," মান পরবর্তী একটি টুইট বার্তায় বলেছিলেন।