Breaking

Thursday, May 19, 2022

Paresh Adhikary: অবশেষে খোঁজ মিলল শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর, কোথায় আছেন তিনি?

Paresh Adhikary: অবশেষে খোঁজ মিলল শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী, কোথায় আছেন তিনি?


paresh adhikary





অবশেষে খোঁজ মিলল শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর। SSC-তে মেয়ের নিয়োগ নিয়ে দুর্নীতিতে নাম জড়ানোর পর কলকাতার উদ্দ্যেশে রওনা দিলেও নামেননি কলকাতা। সিসিটিভি ফুটেজে দেখা যায়, বর্ধমানেই নেমে যান পরেশ অধিকারী। তারপর আর খোঁজ মেলেনি তাঁর।



অবশেষে বাগডোগরা বিমান বন্দরে দেখা মিলল শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর (Paresh Adhikari)। কোথায যাচ্ছেন? প্রশ্ন করতে তিনি জানান, "কিছু বলব না, কলকাতায় যাচ্ছি"।



সুযোগ দিয়ে বৃহস্পতিবার বিকেল ৩টের মধ্যে সিবিআই দফতরে পরেশ অধিকারীকে হাজিরার নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। কিন্তু দুপুর ২টো নাগাদ ইমেল করে সময় চান মন্ত্রী। তিনি জানান, কোচবিহারে রয়েছেন, বৃহস্পতিবার সন্ধে সাড়ে ৬টা নাগাদ কলকাতায় পৌঁছবেন। যদিও এরপরই মন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikari) এবং তাঁর মেয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করে সিবিআই (CBI)।



বুধবার হাইকোর্ট স্কুল সার্ভিস কমিশনের একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষক নিয়োগে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী (Minister Paresh Adhikary)কে জিজ্ঞাসাবাদের জন‍্য নির্দেশ দেয় সিবিআই(CBI)কে। পরীক্ষা না দিয়ে, মেধা তালিকায় নাম থেকেও কি করে চাকরি পায় মন্ত্রী কন‍্যা? এনিয়ে আদালতের শুনানিতে আদালত এনির্দেশ দেয়। আর এরপরেই কন‍্যা সহ কলকাতায় রওনা দিয়েছেন কোচবিহারের মেখলিগঞ্জের বিধায়ক তথা রাজ‍্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikary)।



কোচবিহারের মেখলিগঞ্জের বাড়ি থেকে জলপাইগুড়ি রোড স্টেশনে এসে পদাতিক এক্সপ্রেসে চড়েন সকন্যা মন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikary)। আজ সকাল ৬টা ৪৫-এ শিয়ালদা স্টেশনের ১৩ নম্বর প্ল্যাটফর্মে পৌঁছয় পদাতিক এক্সপ্রেস। ট্রেন অ্যাটেন্ড্যান্ট জানান, H1 কামরার নম্বর C কুপে ছিলেন পরেশ অধিকারী ও তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারী (Ankita Adhikary)। কিন্তু মাঝপথে তাঁরা ট্রেন থেকে নেমে যান বলে ট্রেন অ্যাটেন্ড্যান্টের দাবি। যা নিয়ে তৈরি ধোঁয়াশা।

1 comment:

  1. মহাশয় পলায়ন করে বেরাচ্ছেন কেন ।

    ReplyDelete