Air India -র নয়া CEO -র নাম ঘোষনা করলে TATA

CEO



কিছুদিন আগেই AIR INDIA হাতে এসেছে TATA গোষ্ঠীর আর তারপর থেকে CEO কে হবে তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। এবার নয়া CEO র নাম ঘোষনা করলো TATA । একটি বিবৃতি জারি করে TATA জানিয়েছে AIR INDIA র CEO হচ্ছেন ক্যাম্পবেল উইলসন (Campbell Wilson)। সিঙ্গাপুরের এয়ারলাইন Scoot-এ সিইও হিসেবে কাজ করছেন ক্যাম্পবেল উইলসন।




জানা যাচ্ছে, জাপান, কানাডা, হংকংয়ের মতো ১৫টি দেশে কাজের অভিজ্ঞতা রয়েছে তাঁর। সিঙ্গাপুরের এসআইএ এয়ারলাইন্সে ম্যানেজমেন্ট ট্রেনি হিসেবে কাজ শুরু করেছিলেন তিনি। বর্তমানে তাঁর বয়স ৫০ বছর। মোট ২৬ বছরের অভিজ্ঞতা রয়েছে তাঁর, এমনটাই খবর।



এক বিবৃতিতে উইলসন বলেছিলেন: “আইকনিক এয়ার ইন্ডিয়ার নেতৃত্ব দেওয়ার জন্য এবং অত্যন্ত সম্মানিত টাটা গ্রুপের অংশ হওয়ার জন্য নির্বাচিত হওয়া সম্মানের বিষয়। এয়ার ইন্ডিয়া বিশ্বের অন্যতম সেরা এয়ারলাইন্সে পরিণত হওয়ার জন্য একটি উত্তেজনাপূর্ণ যাত্রায় রয়েছে, যা বিশ্ব-মানের পণ্য এবং পরিষেবাগুলি একটি স্বতন্ত্র গ্রাহকের অভিজ্ঞতার সাথে ভারতীয় উষ্ণতা এবং আতিথেয়তা প্রতিফলিত করে। আমি এই উচ্চাকাঙ্ক্ষা উপলব্ধি করার মিশনে এয়ার ইন্ডিয়া এবং টাটা সহকর্মীদের সাথে যোগ দিতে আগ্রহী। "