Breaking

Friday, April 08, 2022

Viral Video: অবিশ্বাস্য! দুটি হট এয়ার বেলুনের মধ্যে একটি দড়িতে হেঁটে ভাঙলেন বিশ্ব রেকর্ড, দেখুন ভিডিও

Viral Video: অবিশ্বাস্য! দুটি হট এয়ার বেলুনের মধ্যে একটি দড়িতে হেঁটে ভাঙলেন বিশ্ব রেকর্ড

Viral Video


আমরা প্রায়শই দেখি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস (Guinness World Records) তার ইনস্টাগ্রামে মাইন্ড ব্লোয়িং ভিডিও পোস্ট করছে যেখানে আপনি সমস্ত ধরণের বিশ্ব রেকর্ড দেখতে পাবেন। এই ভিডিওগুলির মধ্যে অনেকগুলি যেখানে লোকেরা নির্ভয়ে তাদের সীমাবদ্ধতা ঠেলে তা দেখতে অনুপ্রাণিত করে৷ এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে একজন মানুষকে আকাশে উড়ে যাওয়া দুটি গরম বাতাসের বেলুনের মধ্যে বাঁধা দড়িতে খালি পায়ে হেঁটে বিশ্ব রেকর্ড গড়তে দেখা যায়।



রাফায়েল জুগনো ব্রিদি  (Rafael Zugno Bridi) নামের এই ব্যক্তিটি 1,901 মিটার বা প্রায় 6,236 ফুটে সর্বোচ্চ স্ল্যাকলাইন হাঁটার রেকর্ড ভেঙেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে রাফায়েল একটি হট এয়ার বেলুন থেকে অন্য বেলুনে পৌঁছানোর জন্য দড়িতে সাবধানে তার পদক্ষেপ নিচ্ছেন। পোস্টটি 76 হাজারের বেশি লাইক পেয়েছে।




“সর্বোচ্চ স্ল্যাকলাইন হাঁটা – রাফায়েল জুগনো ব্রিডির 1,901 মিটার (6,236 ফুট),” ক্যাপশনে GWR লিখেছে। সংস্থাটি আরও বলেছে, "এই অবিশ্বাস্যভাবে সাহসী কৃতিত্ব @rafabridi সর্বোচ্চ হাইলাইন (পুরুষ), বিনামূল্যে একক (ISA- যাচাইকৃত) জন্য রেকর্ড খেতাব অর্জন করেছে"




"ব্রিদি 25-সেমি-প্রশস্ত (1-ইঞ্চ) স্ল্যাকলাইন খালি পায়ে, ব্রাজিলের সান্তা ক্যাটারিনার প্রিয়া গ্র্যান্ডের উপরে, এমন উচ্চতায় অতিক্রম করেছে যা তাকে বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফার দ্বিগুণ উচ্চতায় নিয়ে গেছে। "ভাসমান এবং স্বাধীনতার অনুভূতি সবসময় আমার হাইলাইন অনুশীলনের জন্য সবচেয়ে বড় অনুপ্রেরণাগুলির মধ্যে একটি, এবং বেলুনের মধ্যে একটি ক্রসিং যেখানে উভয় পয়েন্টই স্থির গতিতে থাকে এমন কোন কিছুই এই সংবেদনকে এতটা প্রাণবন্তভাবে আনতে পারে না"," GWR যোগ করেছে।

No comments:

Post a Comment