Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Tuesday, April 26, 2022

মুখ্যমন্ত্রীর দেওয়া টাকায় মাটি কাটতে গিয়ে বেরিয়ে এলো প্রাচীন শিবলিঙ্গ

মুখ্যমন্ত্রীর দেওয়া টাকায় মাটি  কাটতে গিয়ে বের হলও প্রাচীন শিবলিঙ্গ , দেখতে ভীড় এলাকাবাসীর 


শিবলিঙ্গ


মধুসূদন রায়, ২৬শে এপ্রিল,ময়নাগুড়িঃ মাটির অনেক গভীর থেকে বেরিয়ে এলো শিবলিঙ্গ। ঘটনায় চাঞ্চল্য গোটা এলাকা জুড়ে। মঙ্গলবার উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের জল্পেশ মন্দিরের পাশে বেরিয়ে এল শিবলিঙ্গ। জানা গেছে, মন্দির লাগোয়া জায়গায় চলছিল মুখ্যমন্ত্রীর দেওয়া ৫ কোটি টাকার কাজ। সেই স্থানে পিলারের জন্য মাটি সরাতে গিয়ে বেড়িয়ে আসে ভগবান শিবের একটি শিব লিঙ্গ।


শিবলিঙ্গ

প্রত্যক্ষদর্শীরা জানান, মন্দিরের অবস্থিত শিবলিঙ্গ বরাবর গভীরে এই শিবলিঙ্গ দেখতে পাওয়া যায়। এদিন শিবলিঙ্গ দেখতে ভিড় জমাতে শুরু করেন বহু মানুষ। পরে মন্দির কমিটির পক্ষ থেকে সেই স্থান থেকে শিবলিঙ্গটি উঠিয়ে মন্দিরের সামনে নিয়ে আসা হয়। অনেকের বক্তব্য, ভগবান শিবের এ এক দারুন লীলা খেলা। মাটির নিচ থেকে উঠে এসে দর্শন দিলেন ভক্তদের।




অপরদিকে মন্দির কমিটির ট্রাস্টিবোর্ডের সম্পাদক গিরীন্দ্রনাথ দেব বলেন, ‘মন্দিরের পাশে জায়গায় চলছিল মুখ্যমন্ত্রীর দেওয়া ৫ কোটি টাকার কাজ। সেই স্থানে পিলারের জন্য মাটি সরাতে গেলে অনেক গভীর থেকে বেরিয়ে আসে একটি শিবলিঙ্গ। পরে আমরা মন্দিরের সামনের অশোকতলায় নিয়ে আসি এবং ভক্তরা দর্শন করতে ভিড় জমাতে শুরু করেন।’


আরও পড়ুনঃ পুরীর জগন্নাথ দেবের মন্দির নিয়ে এমন কিছু রহস্য লুকিয়ে আছে যা শুনলে সত্যিই আপনি চমকে উঠবেন


8 comments: