Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Tuesday, April 26, 2022

Nia Sharma: লাল পোশাকে টিপ টিপ বরসা পানিতে হট ডান্স মুভ ভাইরাল নিয়ার

Nia Sharma: লাল পোশাকে টিপ টিপ বরসা পানিতে হট ডান্স মুভ ভাইরাল নিয়ার 

Nia Sharma


নিয়া শর্মা এই মুহূর্তে কাজ করা সবচেয়ে উদ্যমী এবং সাহসী অভিনেত্রীদের একজন। তিনি তার পেশার শুরু থেকেই একজন ট্রেন্ডসেটার। ইনস্টাগ্রামে, অভিনেত্রীর 7 মিলিয়ন লোকের ফ্যান বেস রয়েছে। তার স্টাইল এবং ফ্যাশন সেন্স তাকে সব সময় স্পটলাইটে রাখে।



নিয়ার সাম্প্রতিক ভিডিওটিও ভাইরাল হয়েছে যা তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। নিয়াকে এই ভিডিওতে লাল শাড়িতে টিপ টিপ বরসা পানিতে নাচতে দেখা যেতে পারে, সেইসাথে লাল পোশাকে বাদশার গান গার্মিতে নাচতে দেখা যেতে পারে।



রবিবার আইটিএ অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে নিয়াকে তার হট নাচের মুভগুলির সাথে মঞ্চে আগুন ধরিয়ে দিতে দেখা যায়। নিয়ার বিস্ফোরক নাচের টিজারটি ভক্তদের হৃদয়কে জাগিয়েছে এবং ভিডিওটি সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখার পর ভক্তরা তার নাচের দক্ষতার প্রশংসা করেছেন।




শুক্রবার, 25 মার্চ, নিয়া একটি রিল ভাগ করেছে যাতে অবশেষে এটি সঠিক হওয়ার আগে তাকে একাধিকবার হেডস্ট্যান্ডের চেষ্টা করতে দেখা গেছে।





"আমি যা বলছি তা হল আমি সবে শুরু করেছি...আল্ট্রা প্রো ম্যাক্স লেভেলে পৌঁছানোর জন্য অপেক্ষা করছি...(কিন্তু এর মধ্যে মৃত্যু আছে)", তিনি তার ক্যাপশনে তার হাস্যকর রসবোধ প্রদর্শন করেছেন। ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিওতে নিয়াকে লাল স্পোর্টস ব্রা এবং প্যান্ট পরতে দেখা গেছে। তার ভক্তরা মন্তব্য বিভাগে হার্ট এবং ফায়ার ইমোজি ড্রপ করেছে।




নিয়াকে শেষ দেখা গিয়েছিল জামাই রাজা ২.০-তে। সিরিজটি ZEE5, একটি OTT প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করেছে। অতিপ্রাকৃত ফ্যান্টাসি থ্রিলার টেলিভিশন নাটকে নিয়া একজন নাগিনের চরিত্রে অভিনয় করেছেন। নাগিন বালাজি টেলিফিল্মসের ব্যানারে একতা কাপুর দ্বারা প্রযোজনা করা হয়েছিল এবং একটি আকৃতি পরিবর্তনকারী সর্প মহিলার জীবনকে কেন্দ্র করে যার একমাত্র লক্ষ্য ছিল প্রতিশোধ নেওয়া।

No comments:

Post a Comment