রাস্তায় পরে চাপ চাপ রক্ত, নম্বরহীন বাইক ঘিরে চাঞ্চল্য



শুক্রবার রাত আটটা নাগাদ পৌরসভার আট নম্বর ওয়ার্ডের মিশন রোডে একটি পরিত্যক্ত বাইককে ঘিরে স্থানীয় বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পরে, একদিকে যেমন নম্বর নেই বাইকটির পাশাপাশি সামনের অংশ ভাঙা, সামনে পরে রয়েছে চাপ চাপ রক্ত। (WB Today News) 

স্বাভাবিক ভাবেই স্থানীদের মধ্যে প্রশ্ন জাগে কার বাইক ,নম্বর ছাড়াই বা শহরে চলছে কি ভাবে, এত রক্তই বা আসলো কোথা থেকে। এই প্রসঙ্গে এলাকার এক বাসিন্দা জানান, কিছুই বুঝতে পারছি না, আমরা টের ও পাইনি কে কখন এই বাইক রেখে গিয়েছে,মনে হচ্ছে নেশাগ্রস্থ কেউ হতে পারে। (WB Today News) 

এই ঘটনার খবর পেয়েই ছুটে আসেন জেলা যুব তৃণমূল কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদক অজয় শা, সহ পার্থ সারথি দেব অন্যান্য যুব নেতৃত্ব। খবর পেয়ে কোতয়ালী থানার সাদা পোশাকের পুলিসের দুজন সদস্য ঘটনাস্থলে আসেন এবং এই রহস্যজনক নম্বর বিহীন পরিত্যাক্ত বাইকটিকে থানায় নিয়ে যায়। (WB Today News) আরও পড়ুনঃ নির্মীয়মান সেতুতে বাজ পড়ায় ভেঙে পড়লো সেতু ! নাকি অন্য কারন ! 

ঘটনা প্রসঙ্গে যুব তৃণমূল নেতা অজয় শা জানান, বাইক এর অবস্থা এবং পারিপার্শ্বিক পরিস্থিতি দেখে মনে হচ্ছে, শহরের কোনো নেশাগ্রস্থ যুবকের বাইক, সে হয়তো কাউকে ধাক্কা মেরে নিজেও আহত হয়ে আর বাইক চালাতে না পেরে রাস্তার পাশে রেখে পালিয়েছে।