যৌন নিপীড়নের বিরুদ্ধ সংস্থার সাথে যুক্ত হলেন অভিনেত্রী ইয়ামি গৌতম



yami gautam




অভিনেত্রী ইয়ামি গৌতম মঙ্গলবার ইনস্টাগ্রামে গিয়ে ঘোষণা করেছেন যে তিনি দুটি এনজিও- মজলিস এবং পারি (ভারতে ধর্ষণের বিরুদ্ধে মানুষ) এর সাথে হাত মিলিয়েছেন। যৌন নিপীড়নের শিকারদের সহায়তা করতে এবং তাদের পুনর্বাসনের জন্য কাজ করার জন্য তিনি এই পদক্ষেপ নিয়েছেন।




"আজ অত্যন্ত গর্বের সাথে আমি ভাগ করে নিতে চাই যে আমি দুটি এনজিওর সাথে হাত মিলিয়েছি যারা যৌন নির্যাতনের শিকারদের পুনর্বাসনের জন্য ক্রমাগত সমর্থন এবং কাজ করছে," ইয়ামি বলেছেন৷




তিনি বিশদভাবে বলেন যে নারীদের নিরাপত্তার এখনও অনেক পথ বাকি এবং এনজিওগুলোর সাথে তার যোগসূত্র এই বিষয় থেকেই উদ্ভূত।




"এই বিষয়গুলো নিয়ে কাজ করার প্রয়োজনীয়তা নারীর নিরাপত্তার সমস্যা থেকে উদ্ভূত হয় যা এখনও বিদ্যমান। যদিও কিছু অগ্রগতি হয়েছে, এখনও অনেক দূর যেতে হবে," তিনি বলেন।




"এনজিওগুলির সাথে আমার যোগসূত্রটি কেবলমাত্র শুরু এবং অদূর ভবিষ্যতে, আমি জীবনের সর্বস্তরের মহিলাদের সুরক্ষা এবং সমর্থন করার জন্য আরও ভাল সংস্থান সংগ্রহে সহায়তা করতে আরও অবদান রাখতে চাই," তিনি যোগ করেছেন৷




ইয়ামি বিয়ের পরের জীবন কতটা আলাদা তা শেয়ার করেছেন এবং তিনি বলেছিলেন, "এটি এখনও একই রকম (হাসি)... আপনার জীবনে কিছুই পরিবর্তন হয় না আপনার স্বামী, বা আপনার স্ত্রী, বা আপনার সঙ্গী ছাড়া, যার সাথে আপনি একটি বাড়ি ভাগ করে নেন। আমার জন্য, সবচেয়ে বড় পরিবর্তন হল যখন আমি বাড়িতে আসি, এমন কেউ আছেন, যার সাথে আমি বাকি দিনগুলি সুখে কাটাতে পারি।"