আক্রান্ত দিনহাটা তৃণমূল কংগ্রেসের সভাপতি সঞ্জয় বর্মন (sanjay barman), ভর্তি হাসপাতালে 

সঞ্জয় বর্মন


অনাস্থা বন্ধের জন্য আলোচনায় গিয়ে আক্রান্ত দিনহাটা ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সঞ্জয় বর্মন। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ ব্লকের অন্তর্গত বড়ো শৌলমারি ব্রিজের কাছে। 

ঘটনার বিবরণে ব্লক সভাপতি সঞ্জয় বর্মনের সাথে থাকা এক ব্যাক্তি জানায়, জেলা সভাপতি পার্থ প্রতিম রায়ের নির্দেশে এদিন আমরা ব্লক সভাপতি সঞ্জয় বর্মন সহ আরো কয়েকজন গাড়িতে করে বড়ো শোল মারি গ্রাম পঞ্চায়েত যাচ্ছিলাম ওখানকার দলীয় কর্মীদের সাথে কথা বলতে যাতে করে অনাস্থা না হয়। কিন্তু আমরা যখন  শৌলমারি ব্রিজের কাছে পৌছাই তখন আচমকা ৭/৮ জন যুবক মুখে কালো কাপড় বেধে বাইকে করে এসে প্রথমে আমাদের গাড়ির কাচে আঘাত করে। তারপর গাড়ি থামলে তারা ব্লক সভাপতিকে টেনে নামিয়ে মারধর করে ও লাত্থি মেরে জলে ফেলে দেয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আমরা তাকে দিনহাটা হাসপাতালে নিয়ে আসি। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। 

তিনি আরো জানান, মুখে কালো কাপড় বাঁধা থাকায় ওই দুষ্কৃতীদের চিনতে পারা যায়নি।


উল্লেখ্য আজ ছিলো বড়ো  শৌলমারী গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে ডাকা অনাস্থার তলবি সভা। কিন্তু গত পরশুদিন জেলা সভাপতি পার্থ প্রতিম রায় সাংবাদিক সম্মেলনে স্পষ্টতই জানিয়ে দিয়েছেন কোনো অবস্থাতেই দলীয় প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনা যাবে না। জেলা সভাপতির এই নির্দেশের পরই ব্লক সভাপতি সঞ্জয় বর্মন সহ জেলা পরিষদের কর্মাধ্যক্ষ নুর আলম হোসেন আলাদা আলাদা ভাবে অনাস্থার বিরুদ্ধে মিছিল করেন। কিন্তু তৃণমূল কংগ্রেসের বিধায়ক পন্থীদের আগে থেকেই অভিযোগ ছিল ব্লক সভাপতি সঞ্জয় বর্মনের মদতেই হচ্ছে এই অনাস্থা। যদিও সঞ্জয় বর্মন সেটা বরাবর ভিত্তিহীন বলে এসেছেন।


এই অবস্থায় আজ অনাস্থার দিনে এভাবে ব্লক সভাপতি সঞ্জয় বর্মনের উপর অতর্কিত আক্রমণ বিরাট বর প্রশ্ন তুলে দিলো জেলা তৃণমূল কংগ্রেসের রাজনীতির অন্দরমহল নিয়ে। নেতৃত্ববর্গ যতই এড়িয়ে যাক না কেন আবারও প্রকাশ্যে এল দলের অন্দরের কোন্দল।