আমি কে তা নিয়ে অন্যদের কাছে মিথ্যা বলিনি- Sunny Leone 



Sunny Leone




নয়াদিল্লি: অভিনেত্রী সানি লিওন (Sunny Leone) যিনি বর্তমানে তার সর্বশেষ ওয়েব সিরিজ অনামিকা প্রচারে ব্যস্ত ৷ সানি দশ বছর আগে কানাডা থেকে ভারতে এসেছিলেন, যখন তিনি সালমান খান আয়োজিত বিগ বস-এ অংশ নিয়েছিলেন। তারপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। তিনি পশ্চিম থেকে ভারতে স্থানান্তরিত হন এবং পূজা ভাটের 'জিসম 2' দিয়ে বলিউডে প্রবেশ করেন। তবে, অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বলিউডে তার উত্তরণ অনেকের নজর কেড়েছে।

Sunny Leone




সানি (Sunny Leone) ইন্ডিয়া ডটকমকে বলেন, “আমি যে পদক্ষেপগুলি নিয়েছি তা হল সত্যবাদী হওয়া এবং আমি আমার জীবনে যা করেছি তার মালিক হওয়া। আমি জানি যে জীবনে আমার পছন্দগুলি অন্য লোকেরা যা করবে তা নয় এবং আমি চাই না যে তারা সেই পছন্দগুলি করুক তবে নিজের প্রতি সত্য হওয়াটাই ছিল আমার জীবনের পক্ষে দাঁড়ানোর জন্য সবচেয়ে ভাল জিনিস। আমি নিজের কাছে মিথ্যা বলিনি এবং আমি কে তা নিয়ে অন্যদের কাছে মিথ্যা বলিনি।"




Sunny Leone


সানি (Sunny Leone) বর্তমানে তার জীবন নিয়ে সন্তুষ্ট । তিনি বলেছিলেন, “আমি অবশ্যই দিনে একাধিকবার নিজের সাথে এটি বলি এবং ড্যানিয়েলও বলে যে আমরা আমাদের জীবনকে ভালবাসি। আমরা জীবনের প্রতিটি ঘটনাকে ভালবাসি, আমরা আমাদের পরিবারকে ভালবাসি এবং আমরা তাদের সাথে কাটানো সময়কে ভালবাসি। আমরা পছন্দ করি যে আমাদের সাথে আশ্চর্যজনক জিনিস চলছে - কাজ, উত্পাদন, আমার মেকআপ লাইন, পোশাকের লাইন… অনেকগুলি বিভিন্ন জিনিস ঘটছে। এটি একটি আনন্দের সময়।"

Sunny Leone




সানি লিওনের (Sunny Leone) ক্রাইম-থ্রিলার শো ‘অনামিকা’  থেকে এমএক্স প্লেয়ারে বেশ জনপ্রিয়তা পেয়েছে। বিক্রম ভাট পরিচালিত শোতে সানি (Sunny Leone) এজেন্ট এম নামে একজন আততায়ীর ভূমিকায় অভিনয় করেছেন।