ইউক্রেনে রেল স্টেশনে মহিলার পিয়ানোর সুর মন কাড়ল নেটিজেনের 





যখন ইউক্রেন রাশিয়ান বাহিনীর হাতে ধ্বংসের গভীরে ডুবে যাচ্ছে, তখন দেশটির অনেক বাসিন্দা বিশৃঙ্খলার মধ্যে সামান্য আশা খুঁজে বের করার চেষ্টা করছেন। ইউক্রেনের একজন মহিলার বাদ্যযন্ত্রের পারফরম্যান্স দেখানো একটি ভিডিও ইন্টারনেট জুড়ে নেটিজেনদের চোখে জল এনেছে।




রাশিয়ান আক্রমণের 11 তম দিনে এই একটি মনোরম ভিডিওটি এই সত্যটির একটি উদাহরণ যে অন্ধকারের মধ্যেও সুখ পাওয়া যায়। ভিডিওটিতে ইউক্রেনের লভিভ রেলস্টেশনের সামনে পিয়ানো বাজাচ্ছেন এমন একজন মহিলাকে দেখা যাচ্ছে।




ভিডিওতে থাকা মহিলাটি তার পিয়ানোতে লুই আর্মস্ট্রং-এর হোয়াট এ ওয়ান্ডারফুল ওয়ার্ল্ড বাজাচ্ছেন। টুইটারে ভিডিওটি ইতিমধ্যে 2.2 মিলিয়নেরও বেশি ভিউ অর্জন করেছে কারণ নেটিজেনরা সুন্দর ভিজ্যুয়াল দ্বারা সম্পূর্ণরূপে বিমোহিত হয়েছে৷




অনেকেই ভিডিওটিকে টাইটানিক মুভির একটি দৃশ্যের সাথে সম্পর্কিত করছেন। অন্যরা এটিকে অস্কার বিজয়ী ফিল্ম দ্য পিয়ানিস্টের প্লটের সাথে সম্পর্কিত করছে।




আশ্চর্যজনক দৃশ্যের কথা উল্লেখ করে, একজন টুইটার ব্যবহারকারী বলেছেন, "এটা মজার তাই না... আপনি কীভাবে এক সপ্তাহের ভয়াবহতা দেখেন, এবং তারপরে এইরকম একটি সামান্য জিনিসই চোখের জল বয়ে যায়"।




এদিকে, ইউক্রেনের শহর লভিভ রাশিয়ার আক্রমণের বিরুদ্ধে তার ঐতিহাসিক ঐতিহ্য রক্ষার জন্য তার সমস্ত মূর্তি ঢেকে দিয়েছে। লভিভের রিনোক স্কোয়ারের চারপাশে চারটি মূর্তি আচ্ছাদিত করা হয়েছে, যার মধ্যে সমুদ্রের রক্ষাকর্তা হিসাবে বিবেচিত "নেপচুনের মূর্তি" সহ।