পোষ্টার বিতর্ক, সংখ্যালঘু প্রার্থীর দাবিতে পোষ্টার বর্ধমান পৌরসভায়





সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান সদর- 


এবার পোষ্টার ঘিরে বিতর্ক বর্ধমান পৌরসভার ৩৩ নং ওয়ার্ডে।সংখ্যালঘু প্রার্থীর দাবিতে বর্ধমান পৌরসভার ৩৩ নং ওয়ার্ডে পোস্টার ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হলো খাঁ পাড়া এলাকায়।অভিযোগের তির একে অপরের বিরুদ্ধে।




৩৩নম্বর ওয়ার্ডে সংখ্যালঘু প্রার্থী চাই'- এই পোস্টার কে ঘিরে সরগরম হয়ে ওঠে বর্ধমান শহরের ৩৩ নম্বর ওয়ার্ড সহ শহরের রাজনৈতিক মহল। কে বা কারা এই পোস্টটার লাগিয়েছে তা জানা না গেলেও পোস্টারের নিচে এআইটিসি অর্থাৎ সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস কথাটি লেখা রয়েছে। দীর্ঘদিন ধরেই বর্ধমান শহরে তৃণমূল কংগ্রেসের রাজনীতিতে দুটি গোষ্ঠীর পারস্পরিক দ্বন্দ্ব লক্ষ্য করা যাচ্ছে। এই পোস্টার সেই দ্বন্দ্বেরই বহিঃপ্রকাশ বলে মনে করছে শহরে রাজনৈতিক মহল। 



যদিও গোষ্ঠীদ্বন্দ্বের কোন ব্যাপার নয় বলে দাবি করেও তৃণমূল কংগ্রেসে বর্ধমান জেলার মুখপাত্র তথা ৩৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা প্রসেনজিৎ দাস । তিনি বলেন,' এই ওয়ার্ডে সংখ্যালঘু-সংখ্যাগুরু কোনো দ্বন্দ্ব নেই চিরকালই দুই সম্প্রদায়ের মানুষ এখানে পাশাপাশি বসবাস করে এবং নিজের নিজের ধর্ম পালন করেন। দলের নাম করে যদি কেউ এই সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় তাহলে তার জবাব মানুষ দেবে।' অন্যদিকে এই ওয়ার্ডের বাসিন্দাদের দাবি যেই প্রার্থী হোক তিনি যেন ওয়ার্ডের উন্নয়নে তথা সকল মানুষের জন্য কাজ করেন।