বিধানসভা নির্বাচন 2022: শুধু অর্চনা গৌতম, অনুকৃতি গুসাই নন ভারতীয় রাজনীতিতে রূপের আগুন জ্বালিয়েছেন আরও অনেকেই 


অর্চনা গৌতম


পাঁচটি রাজ্যে বিধানসভা নির্বাচন হতে চলেছে। নির্বাচনী প্রচারণা তুঙ্গে। প্রসঙ্গত, উত্তরপ্রদেশ, পাঞ্জাব, উত্তরাখণ্ড, গোয়া ও মণিপুরে নির্বাচন হতে চলেছে। তবে, সকলের চোখ উত্তরপ্রদেশের দিকে (ইউপি বিধানসভা নির্বাচন 2022)।  

নির্বাচনের জন্য সব দলই পূর্ণ শক্তি দিয়েছে। শুধু তাই নয়, ভোটারদের আকৃষ্ট করার জন্য রয়েছে প্রচণ্ড গ্ল্যামার। অর্চনা গৌতম এবং অনুকৃতি গুসাই নির্বাচনের সময় সবচেয়ে আলোচিত দুটি নাম। উত্তরপ্রদেশে ভাগ্য নির্ধারনের চেষ্টা করছেন অর্চনা গৌতম জাহান। একই সময়ে, উত্তরাখণ্ড থেকে নির্বাচনী ময়দানে রয়েছেন অনুকৃতি গুসাই।

অনুকৃতি গুসেইন


ভারতের রাজনীতিতে অনেক চিরসবুজ ও সুন্দরী রাজনীতিবিদ হয়েছেন। সময়ের পরিবর্তনে এই তালিকায় যুক্ত হয়েছে অনেক নাম। অর্চনা গৌতমের নাম গত কয়েকদিন ধরেই তুমুল গুঞ্জন উঠছে ইউপিতে। মিরাটের হট সিট বলে মনে করা হস্তিনাপুর থেকে অভিনেত্রী অর্চনা গৌতমকে টিকিট দিয়েছে কংগ্রেস দল। 

দল অর্চনা গৌতমকে টিকিট দেওয়ায়, লোকেরা তাকে সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে ট্রোল করেছে। তার অনেক ভিডিও ভাইরাল হয়েছে এবং তার বিরুদ্ধে অনেক গুরুতর অভিযোগও উঠেছে। 

উত্তরাখণ্ডের অনুকৃতি গুসাইনকে নিয়েও তুমুল আলোচনা চলছে। অনুকৃতি গুসাইন প্রাক্তন ক্যাবিনেট মন্ত্রী এবং কংগ্রেস নেতা হরক সিং রাওয়াতের পুত্রবধূ। ল্যান্সডাউন থেকে অনুকৃতিকে প্রার্থী করেছে কংগ্রেস দল। অনুকরণ বিকিনি মডেল নামেও পরিচিত। প্রসঙ্গত, অনুকৃতি পেশায় একজন প্রকৌশলী। তবে, তিনি অনেক সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। 

আসুন দেখে নেই আরও কয়েকজন Hot & Beautiful Female Politicians-কে-

আঙ্গুরলতা ডেকা

আঙ্গুরলতা ডেকা


আঙ্গুরলতা ডেকাকে নিয়ে এক সময় অনেক আলোচনা হয়েছিল। রাজনীতিতে আসার আগে অঙ্গুরলতা ছিলেন মডেল ও অভিনেত্রী। 2016 সালে, ভারতীয় জনতা পার্টি তাকে আসামের বাতাদ্রোবা থেকে তাদের প্রার্থী ঘোষণা করেছিল। নির্বাচনেও জিতেছিলেন অঙ্গুরলতা। তবে তার ছবি বেশ ভাইরাল হয়। 


নুসরাত জাহান


নুসরাত জাহান


2019 সালের লোকসভা নির্বাচনের সময় নুসরাত জাহান লাইমলাইটে ছিলেন। নুসরাত জাহান একজন অভিনেত্রী এবং রাজনীতিবিদ। বাংলা চলচ্চিত্রে তার আলাদা পরিচয় রয়েছে। 2019 সালে তিনি রাজনীতিতে পা রাখেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস তাকে বসিরহাট থেকে প্রার্থী ঘোষণা করেছিল। নুসরাত জাহান নির্বাচনে জয়ী হলেও নির্বাচনের সময় তাকেও অনেক ট্রোলড করা হয়। নির্বাচনে জয়ী হওয়ার পর তিনি নিখিল জৈনকে বিয়ে করেন। কিন্তু, কিছুদিনের মধ্যেই তাদের বিয়ে নিয়ে বিতর্ক তৈরি হয়।


মিমি চক্রবর্তী


মিমি চক্রবর্তী


নুসরাত জাহানের পাশাপাশি, মিমি চক্রবর্তীও 2019 লোকসভা নির্বাচনে প্রচুর আলোচিত হয়েছিল। টিএমসি যাদবপুর থেকে তাকে প্রার্থী হিসাবে ঘোষণা করেছিল। নির্বাচনেও জিতেছেন মিমি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে সুন্দরী এমপির খেতাবও পেয়েছেন মিমি। নির্বাচনের সময় তার অনেক ছবি বেশ ভাইরাল হয়।


নবনীত রবি রানা

নবনীত রবি রানা


নবনীত রবি রানা 2019 লোকসভা নির্বাচনেও প্রচুর আলোচনায় ছিলেন। নবনীত শিবসেনা প্রার্থীকে 36,000 এরও বেশি ভোটে পরাজিত করেছেন। নবনীত একজন তেলেগু অভিনেত্রী ছিলেন। নির্বাচনের সময়, তার অনেক গ্ল্যামারাস ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।