Valentines Day -তে স্বামী করণকে heartfelt বার্তা দিলেন বিপাশা






অভিনেত্রী বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার 2015 সালে তাদের হরর ফিল্ম 'অ্যালোন'-এর সেটে প্রথম মিট করেছিলেন, একে অপরের প্রেমে পড়েছিলেন এবং 2016 সালে গাঁটছড়া বাঁধেন। ভালোবাসা দিবসের বিশেষ উপলক্ষকে চিহ্নিত করে, অভিনেত্রী একটি হৃদয়গ্রাহী নোট লিখেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাদের দুটি মিষ্টি ছবি আপলোড করে।





তার কাছে সত্যিকারের ভালবাসার অর্থ কী এবং করণের সাথে দেখা করার আগে কীভাবে তিনি কখনই এর সারমর্ম জানতেন না তা বর্ণনা করে, 'রাজ' অভিনেত্রী লিখেছেন, " প্রেম @iamksgofficial এর সাথে দেখা না হওয়া পর্যন্ত সত্যিকারের ভালবাসা জানতাম না। প্রেম আপনাকে হাসায়। প্রেম আপনাকে খুশি করে। প্রেম আপনাকে সন্তুষ্ট রাখে। প্রেম আপনাকে শক্তিশালী করে। প্রেম আপনাকে অনুপ্রাণিত করে। প্রেম আপনাকে রক্ষা করে। প্রেম আপনাকে সম্মান করে। প্রেম আপনাকে গর্বিত করে। প্রেম আপনাকে বিচার করে না। প্রেম আপনাকে আলোকিত করে। প্রেম আপনার প্রতিটি আবেগের যত্ন নেয়। আপনার সেরা বন্ধু। ভালবাসা সব কিছুকে সহজ করে দেয়। আমি চলতে পারি এবং চলতে পারি। তিনি অবিরত রেখেছিলেন এবং সবাইকে তার ভি-ডে অভিনন্দন প্রসারিত করেছিলেন কারণ তিনি যোগ করেছেন, "প্রত্যেকে তাদের সত্যিকারের ভালবাসার সন্ধান করুন। সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা এবং আমার ভালোবাসা @iamksgofficial"।





বিপাশার আগে, করণ টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা নিগম এবং জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেছিলেন এবং তার আগের দুটি বিয়েই বিবাহবিচ্ছেদে শেষ হয়েছিল। পিঙ্কভিলার সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, বিপাশা করণের আগের বিয়ে এবং তার প্রাক্তন সম্পর্কের বিষয়ে কথা বলেছেন। তিনি বলেছিলেন, 'ব্যর্থ বিবাহ এই লক্ষণ নয় যে মানুষকে ভুল হতে হবে'। অতএব, এটি 'নিন্দা' করা উচিত নয়।





বিপাশা আরও প্রকাশ করেছিলেন যে কীভাবে তিনি তার বাবা-মাকে করণের পূর্বের বিয়ে মানিয়ে নিয়ে বিয়ে করতে রাজি করেছিলেন। তিনি বলেছিলেন যে তিনি তার বাবা-মাকে ব্যাখ্যা করেছিলেন যে 'যে ধরনের সম্পর্ক' তার ছিল 'দীর্ঘদিন', যোগ করে যে এটি করণের বিয়ের চেয়ে অনেক বড় ছিল। "এটা ঠিক যে আমি একটি কাগজের টুকরোতে স্বাক্ষর করিনি। তাহলে এটি কীভাবে আমাকে তার থেকে আলাদা করে তোলে?", তিনি আরও যোগ করেছেন।