Republic Day Offer! মাত্র ৯২৬ টাকায় বিমানযাত্রার সুযোগ! 






COVID-19 এবং Omicron এর বৃদ্ধির সাথে, অনেক রাজ্য ফ্লাইট নিষিদ্ধ করেছে বা এই ফ্লাইটের ফ্লাইং ফ্রিকোয়েন্সি কমিয়ে দিয়েছে যার ফলে টিকিটের দাম বেড়েছে। যাইহোক, এখানে সেই সমস্ত ব্যক্তিদের জন্য কিছু সুসংবাদ রয়েছে যারা কম খরচে আকাশপথে ভ্রমণ করতে চান।




প্রজাতন্ত্র দিবসের আগে, গো ফার্স্ট এয়ারলাইনস একটি নতুন অফার চালু করেছে যা নাগরিকদের 1,000 টাকার নিচে ভ্রমণ করতে দেয়, অবিকল 926 টাকায়।




গো ফার্স্ট রিপাবলিক ডে অফারটি 'রাইট টু ফ্লাই' নামে চলে যেখানে গ্রাহকরা সারা দেশে অনেক জায়গায় সস্তায় ভ্রমণ করতে পারবেন।




'রাইট টু ফ্লাই' অফারের অধীনে, টিকিটের দাম শুরু হয় 926 টাকা থেকে। তবে, আপনি যদি অফারের সর্বোচ্চ সুবিধা নিতে চান তাহলে আপনাকে অবশ্যই 22-26 জানুয়ারী এর মধ্যে ফ্লাইট টিকেট বুক করতে হবে।




এই অফারের অধীনে আপনি আপনার ফ্লাইট বুক করতে পারেন এমন অন্যান্য তারিখগুলি হল - 11 ফেব্রুয়ারি - 31 মার্চ৷ তবে, এটাও মনে রাখবেন যে এটি একটি একমুখী ফ্লাইট টিকেট অফার এবং রাউন্ড ট্রিপে প্রযোজ্য হবে না৷




গো ফার্স্ট অফার শুধুমাত্র অভ্যন্তরীণ ভ্রমণে উপলব্ধ এবং আন্তর্জাতিক ফ্লাইটে কোন ছাড় দেওয়া হয় না।




উল্লেখযোগ্যভাবে, এই অফারের অধীনে, আপনি যদি গো ফার্স্ট এয়ারলাইনের রিপাবলিক ডে অফারের অধীনে টিকিট বুক করেন, তাহলে আপনি যাত্রার তিন দিন আগে কোনো অতিরিক্ত ফি ছাড়াই আপনার ফ্লাইটের টিকিট পুনঃনির্ধারিত পেতে পারেন। কিন্তু আপনি যদি টিকিট বাতিল করতে চান তবে আপনাকে বাতিল করার চার্জ দিতে হবে।