Susmita Sen


প্রাক্তন মিস ইউনিভার্স (Miss Universe) সুস্মিতা সেন (Susmita Sen) নিজের শর্তে জীবন কীভাবে বাঁচতে হয় তা জানেন। তিনি শুরু থেকেই কখনও সমাজের চাপিয়ে দেওয়া বিধি নিয়ম মানেননি। বরং ছক ভেঙে তৈরি করেছেন নতুন মাইলস্টোন। গত বছরই রোহমান শলের সঙ্গে ব্রেক আপের কথা ইনস্টাগ্রামে ফ্যানদের জানিয়েছিলেন তিনি।




সুস্মিতা সেন সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই তাঁর ভক্তদের জন্য কোনও না কোনও পোস্ট বা বার্তা থাকে। তাঁর সাম্প্রতিকতম পোস্টে শেয়ার করলেন মনের কথা। সমুদ্রের ধারে রেলিং ধরে দাঁড়িয়ে থাকা নিজের একটি ছবি দিয়েছেন তিনি।




সুস্মিতা সেন বরাবরই নারী স্বাধীনতা, নিজেকে ভালোবাসা, ব্যক্তি স্বাধীনতা নিয়ে খোলাখুলি নিজের মনের কথা জানিয়েছেন। বার বার ইন্সপিরেশন হয়ে দাঁড়িয়েছেন সেই সব মানুষের জীবনে যাঁরা নিজেদের কোনও না কোনও বাঁকে অন্ধকারে হারিয়ে ফেলেছিলেন।




নিজেকে নিয়ে নায়িকা যে কতটা কনফিডেন্ট তা বহুবারই প্রমাণ হয়ে গেছে। এদিনের পোস্টে ঝলক পাওয়া গেল সেই দুরন্ত জীবনীশক্তির। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, জীবনে অনেক কিছুই হতে পারতেন, সেই সুযোগও ছিল, কিন্তু তিনি নিজের মতো থাকাকেই বেছে নিয়েছেন। সুস্মিতার এমন মন ছুঁয়ে যাওয়া পোস্টে তাঁর ভক্তরা ভালোবাসা উজাড় করে দিয়েছেন।