এক সাথে একাধিক কুকুর ও পাখির মৃত‍্যু, চাঞ্চল‍্য এলাকাজুড়ে





এক সাথে অনেক কুকুর ও পাখির মৃত্যু। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ধূপগুড়ি শহরের ১১ নম্বর ওয়ার্ডের সৎসঙ্গ পাড়া অরবিন্দ পল্লী এলাকায়। 



শুক্রবার সকালে স্থানীয় বাসিন্দারা বাড়ির সামনে একটি পাখি পড়ে থাকতে দেখেন। এরপর ধীরে ধীরে ওই এলাকা থেকে বেশ কয়েকটি পাখি মৃত অবস্থায় উদ্ধার হয়। কিছু বাদেই পাড়ার মোড়ে একটি কুকুরের মৃতদেহ উদ্ধার হয়। এরপর এক এক করে চারটি কুকুরের মৃতদেহ উদ্ধার হয়েছে। এলাকাবাসীদের অভিযোগ কোন অসাধু ব্যক্তি তার অসৎ উদ্দেশ্য কে বাস্তবায়িত করতে এই নিরীহ প্রাণী গুলিকে খাবারের সাথে বিষ দিয়ে মেরে ফেলেছে।



এলাকাবাসীরা জানিয়েছেন এই এলাকায় কুড়ি থেকে পঁচিশটি কুকুরের দল রয়েছে সকাল পর্যন্ত চারটি কুকুরের মৃতদেহ উদ্ধার হলেও আরো কুকুরের মৃত্যুর সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থলে পশুপ্রেমী সংস্থার সদস্যরা এসেছে। তারা কয়েকটি কুকুর কে বাঁচানোর চেষ্টা করলেও সম্ভব হয়নি। এই বিষয়ে ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানিয়েছেন পশুপ্রেমী সংস্থার সদস্যরা। 




স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন এই কুকুর গুলো পাহারা দিত গোটা এলাকা। কার্যত এদের জন্যই নিশ্চিন্তে এলাকাবাসীরা ঘুমোতে যেতেন। এইভাবে কুকুরের মৃত্যু দে ব্যাপক ক্ষোভের সঞ্চার হয়েছে ওই এলাকার বাসিন্দাদের মধ্যে।