দুঃসাহসিক ডাকাতির ঘটনায় চাঞ্চল্য 

দুঃসাহসিক ডাকাতি


রামকৃষ্ণ চ্যাটার্জী: আসানসোল:- সশস্ত্র দুষ্কৃতী দলের এক সদস্য টায়ার কেনার নাম করে দোকানে ঢুকে টায়ারের দাম জিজ্ঞাসা করতে করতেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে দোকানে ডাকাতি।


রানীগঞ্জের পাঞ্জাবীমোড় ফাঁড়ি এলাকার বাস্তলা মোড় সংলগ্ন এলাকায় দু'নম্বর জাতীয় সড়কের পাশেই এক টায়ারের দোকানে মঙ্গলবার সন্ধ্যায় তিন দুষ্কৃতী দল অতর্কিতভাবে হামলা চালিয়ে লুটপাট চালিয়ে প্রায় লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।




এদিন সশস্ত্র দুষ্কৃতী দলের এক সদস্য টায়ার কেনার নাম করে দোকানে ঢুকে টায়ারের দাম জিজ্ঞাসা করতে করতেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে ওই দোকানের টায়ার মিস্ত্রি কে আটকে রেখে এরপরই দুষ্কৃতী দলের আরও দুই সদস্য আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে ওই টায়ার মিস্ত্রির সঙ্গে থাকা সেখানের ম্যানেজার কে আগ্নেয়াস্ত্র দেখিয়ে কোথায় টাকা রয়েছে তা দেখাতে বলে ক্যাশ বাক্স থেকে প্রায় লক্ষ টাকার মতো নগদ লুট করে বলে জানা গেছে।




সেই সময় দোকানের এক ক্রেতা এসে পৌঁছলে তাকে সঙ্গে করেই দোকানের ম্যানেজার ও কর্মীকে একটি রুমে আটকে রেখে ওই দোকানের সিসিটিভি ক্যামেরার যন্ত্রাংশ খুলে নিয়ে চলে যায় দুটি দল। যদিও এই ঘটনার পর আটকে থাকা দোকানের কর্মীরা তাদের পকেটে থাকা এক মোবাইল থেকে দোকানের মালিক কে ঘটনার খবর দিলে তিনি তৎক্ষণাৎ ওই টায়ার দোকানে পৌঁছে আটকে থাকা তিন জনকে উদ্ধার করে। পাশাপাশি পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশকে খবর দেয়। এই ঘটনার খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে পুলিশের আধিকারিকরা পৌঁছে ঘটনার তদন্ত শুরু করে।