৭০ বছরে কংগ্রেসের তৈরি করা সবকিছু বিক্রি করে দিতে চায় কেন্দ্র, কেন্দ্রকে তোপ প্রিয়াঙ্কার 






রাজস্থানে এক জনসমাবেশে কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গাঁধী ও রাহুল গাঁধীর উপস্থিতিতে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন প্রিয়ঙ্কা। গত ৭০ বছরে কংগ্রেস যা কিছু গড়েছে, তার সব বিক্রি করে দিতে চায় বিজেপি সরকার, এই ভাষাতেই কেন্দ্রকে তীব্র আক্রমণ করেন তিনি।




তিনি বলেন, যখন আপনারা ওদের(বিজেপিকে) নির্বাচিত করেছিলেন, তখন আপনাদের বিশ্বাস ছিল যে ওরা দেশের উন্নতি করবে। ওরা বলতে শুরু করে যে, গত ৭০ বছরে কংগ্রেস কিছু করেনি। কিন্তু, আমি আপনাদের কাছে জানতে চাই যে, আপনারা গত সাত বছরে কী করেছেন ? এমন একটা প্রতিষ্ঠান দেখান যেটা শিক্ষার জন্য গড়েছেন, বা একটা এইমস দেখান যেটা স্বাস্থ্য ব্যবস্থার জন্য গড়েছেন। যে বিমানবন্দর দিয়ে উড়ে যান সেটাও কংগ্রেসের তৈরি। আজ সরকার সেই সব কিছু বিক্রি করে দিতে চায় যা কংগ্রেস বন্ধুদের জন্য গড়েছিল।




মুদ্রাস্ফীতির বৃদ্ধি নিয়ে প্রিয়ঙ্কা বলেন, খাওয়ার জিনিস, জ্বালানির দাম এখন আকাশছোঁয়া। কিন্তু, সাধারণ মানুষকে শোনার কেউ নেই। তিনি আরো বলেন বলেন, কেন্দ্রের সরকার শুধু মিথ্যা কথা বলে, কয়েকজন শিল্পপতির জন্য এই সরকার কাজ করে। যে পরিমাণ টাকা তারা বিজ্ঞাপনে খরচ করে, সেই টাকা কেন কৃষকদের দেয় না ? উত্তরপ্রদেশ সরকার কোটি কোটি টাকা বিজ্ঞাপনের পিছনে খরচ করছে, কিন্তু, সেই একই সরকার চাষিদের সার দিতে পারছে না।




২০২৩ সালে বিধানসভার নির্বাচন রাজস্থানে।