হুইসেল বাজিয়ে বিশ্ব রেকর্ড করল জলপাইগুড়ির কলেজ পড়ুয়া- International Book of World Records, High Range Book of World Records, Magic Book of Records, India Book of Records, Asia Book of Records

বিশ্ব রেকর্ড



হুইসেল বাজিয়ে বিশ্ব রেকর্ড করল জলপাইগুড়ির কলেজ পড়ুয়া।ভারতবর্ষের জাতীয় সঙ্গীত অতি দ্রুততার সাথে মাত্র ৩৯ সেকেন্ডে হুইসেল বাজিয়ে ওয়ার্ল্ড রেকর্ডে নাম তুললেন জলপাইগুড়ির পল্লব গোস্বামী ।

এ ছাড়া সম্প্রতি ইন্ডিয়া বুক অফ রেকর্ডস , এশিয়া বুক অফ রেকর্ডস এ মাত্র 5 মিনিটে ৩৫ টি গান গেয়ে নিজের নাম তুলতে সক্ষম হয়েছে পল্লব ।

পল্লব জলপাইগুড়ির আনন্দ চন্দ্র কলেজের তৃতীয় বর্ষের ছাত্র , ইতিহাস অনার্স নিয়ে পড়াশোনা করছেন । জলপাইগুড়ির স্বনামধন্য স্কুল ফনীন্দ্রদেব ইনস্টিটিউট থেকে মাধ্যমিক এবং জলপাইগুড়ি জেলা স্কুল থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন পল্লব ।

ছোটবেলা থেকেই গান বাজনার প্রতি শখ ছিল তার , চেয়েছিলেন নিজের জেলার নাম , দেশের নাম উজ্জ্বল করতে । পল্লব বলেন অতিমারী কোভিড পরিস্থিতিতে প্রায় দুই বছর কলেজ বন্ধ থাকার সময় বাড়িতে বসেই এই প্রয়াস চালিয়ে গিয়েছেন । , গত সেপটেম্বর মাসে তাকে জানানো হয় তিনি বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে নিজের নাম তুলতে সক্ষম হয়েছেন ।

পল্লব ইন্টারন্যাশনাল বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড , হাই রেঞ্জ বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড , ম্যাজিক বুক অফ রেকর্ডস , ইন্ডিয়া বুক অফ রেকর্ডস , এশিয়া বুক অফ রেকর্ডস এ নিজের নাম তুলতে সক্ষম হয়েছেন।

ইতিমধ্যে পল্লবকে কলকাতায় ইন্দো - বাংলা (রাষ্ট্র প্রেরণা আ্যাওয়ার্ড )এর জন্য ডাকা হয়েছে , যেখানে বাংলার সনামধন্য মন্ত্রীরা উপস্থিত থাকবেন।

পল্লব বলেন নিজের জেলার নাম , দেশের নাম উজ্জ্বল করতে পেরে তিনি খুব খুশি এবং বর্তমানে গিনিস বুক অফ রেকর্ডস এ নিজের নাম তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি ।

তিনি আরো বলেন তার এই সাফল্যের পেছনে তার মা বাবার অবদান সবচেয়ে বেশি , তারা সবসময় তাকে উৎসাহ দিয়ে এসেছেন । পল্লবের বাবা প্রণব বাবু মাথাভাঙ্গার পারডুবির কৃষি ফার্মের এগ্রিকালচার এক্সটেনশন অফিসার পদে কর্মরত এবং মা শর্মিলা গোস্বামী গৃহবধূ ।