'মরে যাওয়াই ভালো….' বিস্ফোরক শামির স্ত্রী হাসিন





সোশ‍্যাল মিডিয়ায় সর্বদা অ্যাক্টিভ ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন। তাঁদের দাম্পত‍্য জীবন নিয়ে নানান বিতর্ক থাকলেও আইনত তাঁরা স্বামী স্ত্রী। সোশ‍্যাল মিডিয়ায় কখনো নিজের হট লুকে আবার কখনো তাঁর মিষ্টি মেয়ের ছবি শেয়ার করে ফ‍্যানদের নজর কাড়েন।





সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন হাসিন, তা ঘিরে রীতিমতো হইচই। সবুজ রঙা ব্যাকগ্রাউন্ডে বড় বড় সাদা হরফে লেখা, ‘মরে যাওয়াই ভালো কারুর কাছ থেকে গুরুত্ব পাব এমনটা ভিক্ষা চাওয়ার থেকে’। 




 এই পোস্ট দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছি। অনেকেই ভাবছেন তবে কি শামির উদ্দেশে এই বার্তা দিলেন হাসিন? তাঁর লক্ষ্য আদতে কে? কার সামনে নিজের গুরুত্ব বোঝাতে চাইছেন তিনি!





মাঝে মাঝেই খোলামেলা পোশাকে ছবি শেয়ার করে কটাক্ষের মুখোমুখি হন কিন্তু তিনি তাতে কেয়ার করেন না। এদিকে শামির সঙ্গে সম্পর্কের কলহ কারোর অজানা নয়। যা নিয়ে জল গড়িয়েছিল আদালতেও।





২০১৪ সালের ৬ জুনে বিয়ে করেছিলেন শামি ও হাসিন৷ দুজনের এক কন্যা সন্তানও রয়েছে। ২০১৮ সাল থেকেই সম্পর্কে কলহ শুরু হয় তাঁদের। শামির পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুন ও ধর্ষণের হুমকি পর্যন্ত এনেছিলেন তিনি! তাঁর দাবি ছিল ভারতীয় তারকা পেসার জড়িয়েছেন পরকীয়া সম্পর্কে।