বিচ বেবি! হট সাদা বিকিনিতে মালদ্বীপের সমুদ্র উষ্ণতা ছড়ালেন ইলিয়ানা 



ইলিয়ানা ডি'ক্রুজ তার মালদ্বীপের ছুটিতে বেশ আনন্দে কাটাচ্ছেন। অভিনেত্রী সম্প্রতি একটি আরামদায়ক ছুটির জন্য দ্বীপ দেশে গিয়েছেন। সেই থেকে, তার বেশ কয়েকটি অত্যাশ্চর্য ফটো এবং ভিডিও পোস্ট করছেন। তার সর্বশেষ পোস্টে, ইলিয়ানাকে সাদা অফ-শোল্ডার বিকিনি পরা সমুদ্রে উপভোগ করতে দেখা গেছে। ভক্তরা অবশ্যই তার ছবি দেখে মুগ্ধ।




ইলিয়ানা ডি'ক্রুজ কখনই তার অনুরাগী এবং অনুগামীদের দুর্দান্ত ফটোগুলির মাধ্যমে মন জয় করতে ব্যর্থ হননা। এখন যেহেতু তিনি বলিউডের প্রিয় সমুদ্র সৈকত গন্তব্য, মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন, অভিনেত্রী সুন্দর দ্বীপের দেশ থেকে ছবিগুলি শেয়ার করেছেন।




তার সর্বশেষ পোস্টে, তাকে সাদা অফ-শোল্ডার বিকিনি এবং ম্যাচিং বটম পরা একটি পুলে দেখা গিয়েছে। অভিনেত্রী সৈকত থেকে একটি ভিডিও শেয়ার করেছেন এবং লিখেছেন, "সূর্য এবং সমুদ্র সব নিজের কাছে (sic)।"




ইলিয়ানা ডি’ক্রুজ একজন সম্পূর্ণ বিচ বেবি। তিনি মালদ্বীপের সমুদ্র সৈকতের ছবি এবং একটি লাল সাঁতারের পোষাকে রোদে শুয়ে থাকার ছবি শেয়ার করেছিলেন। ছবিতে ইলিয়ানাকে অবশ্যই দারুন দেখাচ্ছে।




ইলিয়ানা ডি’ক্রুজকে শেষ দেখা গিয়েছিল অভিষেক বচ্চনের সঙ্গে দ্য বিগ বুল-এ। কুকি গুলাটি দ্বারা পরিচালিত, ছবিটি হর্ষদ মেহতার জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল। রণদীপ হুদার সঙ্গে আনফেয়ার অ্যান্ড লাভলিতে দেখা যাবে ইলিয়ানাকে।