এবার স্মার্টফোন নিয়ে আসছে ইলন মাস্কের টেসলা

এবার স্মার্টফোন (smartphone) নিয়ে আসছে ইলন মাস্কের টেসলা (Elon Musk's Tesla)

smartphone


এবার স্মার্টফোন নিয়ে আসছে ইলন মাস্কের ইলেকট্রিক গাড়ি সংস্থা 'টেসলা' (Tesla)। সবদিক থেকে সেরা হতে চলেছে টেসলার এই স্মার্টফোন (smartphone)। বিগত কয়েক মাস ধরেই টেসলার একটি স্মার্টফোন নিয়ে জল্পনা চলছে, যার নাম Model Pi/P। সংস্থার তরফ থেকে অফিসিয়ালি কিছু ঘোষণা না করা হলেও ইন্টারনেটে এই ফোন সম্পর্কে একাধিক তথ্য রটে গিয়েছে।




তবে এই যে প্রথম কোনও ‘ভিন্ন’ প্রডাক্ট নিয়ে টেসলা হাজির হচ্ছে এমনটা নয়। এর আগেও সাইবার-ট্রাক, কচিকাচাদের জন্য ইলেকট্রিক ভেহিকলস, টেসলা ছাতা, এমনকি একটি স্টেনলেস স্টিলের বাঁশিও লঞ্চ করেছে এলন মাস্কের সংস্থা। তাই টেসলার স্মার্টফোন যখন আসছে, তখন ‘গোপনীয়তা’ তো একটু থাকবেই। কিন্তু তাও একাধিক তথ্য জানা গিয়েছে।




টেসলা স্মার্টফোনের সম্ভাব্য ফিচার্স ও স্পেসিফিকেশনস (Possible Features and Specifications of Tesla Smartphone) 


টেসলার এই ফোনটি একটি আদ্যোপান্ত গেমিং স্মার্টফোন হতে চলেছে। গিজ়চায়নার একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল, এই ফোনে একটি স্কাই-ব্লু বার থাকছে। উপরে নেভি ব্লু কালার পার্ট থেকে সেটি পৃথক করার জন্য উপরের দিকে দেওয়া হয়েছে একটি বড় নীল রঙের বর্ডার। মাঝখানে ব্লু স্ট্রিপে বেশ বড় করে থাকছে টেসলা T লোগো।




এই ফোনের রিয়ার প্যানেলে থাকছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে একটি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হচ্ছে। একটি 4K লেভেল ৬.৫ ইঞ্চির স্ক্রিন থাকতে পারে এই ফোনে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ