মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও ঐকান্তিক উদ্যোগে চলছে 'বাংলা মোদের গর্ব' 

বাংলা মোদের গর্ব




রামকৃষ্ণ চ্যাটার্জী, আসানসোল: 


মাননীয়া মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও ঐকান্তিক উদ্যোগে সারা রাজ্যের সঙ্গে পশ্চিম বর্ধমান জেলায়  আসানসোল সেনরেল মাঠে ১৭ ডিসেম্বর থেকে ১৯ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত অনুষ্ঠিত হচ্ছে 'বাংলা মোদের গর্ব'। যার উদ্বোধন হয়েছে শুক্রবার  বিকেল ৪ টেয়।

সাংস্কৃতিক অনুষ্ঠান, হস্তশিল্পের সম্ভার ও সরকারী উন্নয়নমূলক কাজের প্রদর্শনী সমন্বয়ে ব্যাপী পশ্চিম বর্ধমান জেলায় "বাংলা মোদের গর্ব" শীর্ষক অনুষ্ঠান শুক্রবার উদ্বোধন সুষ্ঠুভাবে সুসম্পন্ন হয়েছে।

“বাংলা মোদের গর্ব” এখন শুক্রবার থেকে আসানসোলের সেনরেল স্টেডিয়ামে। ওইদিন বিকালে এক অনুষ্ঠানে প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

বাংলা মোদের গর্ব



উপস্থিত ছিলেন মাননীয় সভাধিপতি সুভদ্রা বাউড়ি, মাননীয় জেলাশাসক এস অরুন প্রসাদ, মাননীয় অতিরিক্ত জেলাশাসক (জেলাপরিষদ) প্রশান্ত শুক্লা, মাননীয় অতিরিক্ত জেলাশাসক (সাধারণ) ডাঃ অভিজিৎ তুকারাম সেভালে, আসানসোল রামকৃষ্ণ মিশনের সম্পাদক সোমাত্মানন্দাজি মহারাজ,উপ শাসক মহাশ্বেতা বিশ্বাস ও অন্যান্য অতিথিবৃন্দ।

যেখানে জেলার শিল্পীদের পাশাপাশি কলকাতার শিল্পীরা অংশ নেবেন বলে জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে।

বাংলা মোদের গর্ব



যেখানে জেলার শিল্পীদের পাশাপাশি কলকাতার শিল্পীরা অংশ নেবেন বলে জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে। প্রতিদিন বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলবে এই অনুষ্ঠান।