শেষ টি-টোয়েন্টি ম্যাচ কোথায় খেলতে চান ধোনী? চেন্নাই সুপার কিংসের জয় উদযাপনের অনুষ্ঠানে জানালেন নিজেই 





চেন্নাই সুপার কিংসের অধিনায়ক, এমএস ধোনি শনিবার 'দ্য চ্যাম্পিয়ন্স কল' ইভেন্টে প্রকাশ করেছেন যে তিনি চেন্নাই সুপার কিংসের সাথে তার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে চান। চেন্নাই সুপার কিংসের চতুর্থ আইপিএল জয় উদযাপনের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।



ধোনি বলেছেন যে তিনি সর্বদা তার 'ক্রিকেট' পরিকল্পনা করেছেন এবং চেন্নাইয়ে খেলার মাধ্যমে ঘরোয়া সার্কিটে খেলার সংক্ষিপ্ত ফর্ম্যাট থেকে সাইন অফ করার আশা করছেন।



“আমি সবসময় আমার ক্রিকেট পরিকল্পনা করেছি। রাঁচিতে শেষ ম্যাচ খেলেছি। ওয়ানডেতে শেষ হোম ম্যাচটি ছিল আমার নিজ শহর রাঁচিতে। তাই আশা করছি, আমার শেষ টি-টোয়েন্টি হবে চেন্নাইয়ে। এটি পরের বছর হোক বা 5 বছরের মধ্যে, আমরা সত্যিই জানি না, "ধোনি শনিবার CSK-এর আইপিএল বিজয় উদযাপনে বলেছিলেন।



তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন, ইন্ডিয়া সিমেন্টের ভাইস-চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর এন শ্রীনিবাসন, কিংবদন্তি অলরাউন্ডার কপিল দেব, বিসিসিআই সেক্রেটারি জয় শাহ এবং আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলের উপস্থিতিতে বক্তৃতা করে ধোনি বলেছিলেন যে দুই বছরেও সিএসকে-এর ফ্যান ফলোয়িং ছিল। যখন তারা আইপিএল মিস করেছিল তখন দলকে এগিয়ে রেখেছিল।



“সামগ্রিকভাবে, এটি হল ফ্যান ফলোয়িং যা সিএসকে পেয়েছে, এটি তামিলনাড়ু ছাড়িয়ে গেছে, এটি ভারতের সীমানা ছাড়িয়ে গেছে। আমরা যেখানেই খেলি—সেটা বেঙ্গালুরু, জোহানেসবার্গ বা দুবাই হোক না কেন, আমরা সমর্থন পেয়েছি। এমনকি লীন প্যাচের সময়, আমরা আইপিএলের দুই বছর মিস করেছি এবং সেই সময়টি ছিল সিএসকে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি আলোচনা করা হয়েছিল,” তিনি যোগ করেছেন।




শ্রীনিবাসন ধোনি এবং তার নেতৃত্বের প্রশংসা করেছিলেন।



“লোকেরা ধোনির উত্তরাধিকার এবং তিনি কোথায় যাচ্ছেন সে সম্পর্কে কথা বলে। তিনি কোথাও যাননি, তিনি এখনও আমাদের সাথে আছেন,” বলেছেন প্রাক্তন বিসিসিআই প্রধান।



সূত্রের খবর, সিএসকে পরবর্তী নিলামের জন্য তিনজন খেলোয়াড়কে ধরে রাখবে - অধিনায়ক ধোনি, অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং দুর্দান্ত ওপেনার রুতুরাজ গায়কওয়াড়।



40 বছর বয়সী প্রাক্তন ভারতীয় অধিনায়ক গত বছরের আগস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন।