Breaking

google news

Thursday, November 25, 2021

মহিলাদের আর্থিক ও সামাজিক উন্নয়নের স্বার্থে শুরু হল স্বয়ংসিদ্ধা মেলা

মহিলাদের আর্থিক ও সামাজিক উন্নয়নের স্বার্থে শুরু হল স্বয়ংসিদ্ধা মেলা-Swayamsiddha Mela was started in the interest of economic and social development of women

Swayamsiddha Mela




রামকৃষ্ণ চ্যাটার্জী, আসানসোল: মহিলাদের আর্থিক ও সামাজিক উন্নয়নে বুধবার আসানসোলের রবীন্দ্রভবনে শুরু হলো স্বয়ংসিদ্ধা মেলা। আর এদিনের এই মেলার আনুষ্ঠানিক সূচনা করেন আসানসোল পুর কমিশনার নীতিন সিঙ্গানিয়া। 

রাজ্য নগর উন্নয়ন সংস্থা ও আসানসোল পৌরনিগমের উদ্যোগে এবং দুর্গাপুর পৌরনিগমের সহযোগিতায় শুরু হয় এদিনের এই স্বয়ংসিদ্ধা মেলা। আর এদিন আদিবাসী নৃত্য পরিবেশনের মধ্যে দিয়ে শুরু হয় এই স্বয়ংসিদ্ধা মেলা। 

জানা গেছে এবারের এই স্বয়ংসিদ্ধা মেলায় নানা রকম স্টল হয়েছে। যেখানে স্বনির্ভর গোষ্ঠীর দ্বারা উৎপাদিত বস্ত্র সহ বিভিন্ন দ্রব্য বিক্রি করবে স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা।  আগামী ২৮ শে নভেম্বর পর্যন্ত চলবে এই স্বয়ংসিদ্ধা মেলা।

Swayamsiddha Mela

উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডের ভাইস চেয়ারম্যান অমিতাভ বসু, পৌরনিগমের প্রশাসক বোর্ডের সদস্য মীর হাসিম, দিব্যেন্দু ভগৎ সহ প্রমুখেরা। 

এদিন আসানসোল পৌরনিগমের কমিশনার নীতিন সিংঘানিয়া বলেন, পশ্চিমবঙ্গ সরকারের উদ্যোগে আজ থেকে আসানসোল রবীন্দ্র ভবনে শুরু হয়েছে এই মেলা। যেখানে আসানসোল ও দুর্গাপুর পৌর নিগম এলাকার সমস্ত স্বনির্ভর গোষ্ঠীর মহিলারাই স্টল দেবে এই মেলায়। পাশাপাশি তিনি আসানসোলবাসীর উদ্যেশ্যে বলেন আপনারা মেলায় আসুন এলাকার মা বোনদের তৈরি জিনিষ দেখুন এবং পছন্দ হলে কিনুন।

No comments:

Post a Comment