PWD ইঞ্জিনিয়ারের বাড়ির জলের পাইপ দিয়ে পড়ছে টাকা, গয়না-দেখুন ভাইরাল ভিডিও

PWD ইঞ্জিনিয়ারের বাড়ির (engineer's house) জলের পাইপ (Water pipe) দিয়ে পড়ছে টাকা, গয়না-দেখুন ভাইরাল ভিডিও (Viral Video)

 


কর্ণাটকের দুর্নীতি দমন ব্যুরোর (ACB) অভিযানের (raid) ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হচ্ছে। পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্টের (PWD) এক জুনিয়র ইঞ্জিনিয়ারের বাড়িতে অভিযান চালানো হয়।



ভিডিওতে, এসিবি Anti-Corruption Bureau (ACB) অফিসারদের একটি পিভিসি পাইপের ভিতর থেকে নগদ টাকা এবং সোনার গয়না বের করতে দেখা যায়।


দুর্নীতি বিরোধী সংস্থার কর্তা ব্যক্তিরা কালাবুরাগীতে জেই শান্তগৌড়া বিরাদারের বাড়িতে অভিযান চালায় এই সন্দেহে যে জুনিয়র ইঞ্জিনিয়ার অবৈধ সম্পত্তি তৈরি করেছে।  অভিযানের নেতৃত্বে ছিলেন এসিবি এসপি মহেশ মেঘনাওয়ার।

বুধবার সকাল ৯টার দিকে এসিবি দল বিরদার দরজায় কড়া নাড়ে। জুনিয়র ইঞ্জিনিয়ার দরজা খুলতে 10 মিনিট সময় নিয়েছিলেন, যার ফলে ACB আধিকারিকদের সন্দেহ জাগে  যে তিনি বাড়ির আশেপাশে কোথাও বেহিসাব অর্থ-সম্পত্তি লুকিয়ে রাখতে পারেন।

পরবর্তিতে সন্দেহ জোড়ালো হওয়ায় জুনিয়র ইঞ্জিনিয়ারের বাড়ির ভিতরে একটি পিভিসি পাইপ কাটতে একজন প্লাম্বারকে ডাকা হয়। পাইপ কাটতেই একের পর এক বেরিয়া আসতে থাকে নগদ টাকা, গয়না । 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ