SBI: নতুন ডেবিট কার্ড পাওয়ার পর এসবিআই গ্রাহকদের অবশ্যই যা করতে হবে
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) যোগাযোগ কেন্দ্রের মাধ্যমে IVR-এ আপনার ডেবিট কার্ড পিন বা গ্রিন পিন তৈরি করতে ঝামেলা-মুক্ত প্রক্রিয়া নিয়ে এসেছে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অ্যাকাউন্টধারীরা তাদের নিবন্ধিত মোবাইল নম্বর থেকে টোল-ফ্রি SBI কাস্টমার কেয়ার নম্বর 1800-1234 ডায়াল করতে পারেন। আমাদের টোল-ফ্রি IVR সিস্টেমের মাধ্যমে আপনার ডেবিট কার্ড পিন বা গ্রিন পিন তৈরি করার সহজ পদক্ষেপগুলি এখানে রয়েছে৷
এসবিআই কাস্টমার কেয়ার
এটিএম বা ডেবিট কার্ড সম্পর্কিত পরিষেবাগুলির জন্য 2 টিপুন৷
পিন তৈরির জন্য 1 টিপুন।
আপনি যদি আপনার নিবন্ধিত মোবাইল নম্বর থেকে কল করেন তাহলে 1 টিপুন বা অন্য কোনো এজেন্টের সাথে কথা বলতে 2 টিপুন।
আপনি যদি 1 টিপে থাকেন, তাহলে আপনাকে এটিএম কার্ডের শেষ 5টি সংখ্যা লিখতে হবে যার জন্য আপনি একটি গ্রিন পিন তৈরি করতে চান।
শেষ 5 সংখ্যা নিশ্চিত করতে 1 টিপুন।
এটিএমের শেষ 5টি সংখ্যা পুনরায় প্রবেশ করতে 2 টিপুন৷
অ্যাকাউন্ট নম্বরের শেষ 5 সংখ্যা লিখুন।
শেষ 5 সংখ্যা নিশ্চিত করতে 1 টিপুন।
অ্যাকাউন্ট নম্বরের শেষ 5টি সংখ্যা পুনরায় লিখতে 2 টিপুন।
আপনার জন্ম সাল লিখুন। আপনি সফলভাবে আপনার গ্রিন পিন তৈরি করেছেন। আপনার নিবন্ধিত মোবাইল নম্বরে গ্রিন পিন পাঠানো হয়েছে।
এখন গ্রাহকদের তাদের নিবন্ধিত মোবাইল নম্বরে পাঠানো পিন পরিবর্তন করতে হবে।
এখন, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহকদের 24 ঘন্টার মধ্যে SBI ATM ভিজিট করতে হবে।
0 মন্তব্যসমূহ
Thank you so much for your kindness and support. Your generosity means the world to me. 😊