Sayani Ghosh Gets Bail: আগরতলায় জামিন পেলেন সায়নী ঘোষ

Sayani Ghosh Gets Bail: আগরতলায় জামিন পেলেন সায়নী ঘোষ

সায়নী ঘোষ



আগরতলায় গ্রেফতার যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ। গতকাল, রবিবার ত্রিপুরা (Tripura) -য় অশান্তি বাঁধানোর মদত দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় তৃণমূল নেত্রী-অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)-কে।

সায়নীর গ্রেফতারি নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে রাজ্যজুড়ে। এই ইস্যুতে সংসদের সামনে ধর্ণাতেও বসেছেন তৃণমূল সাংসদরা। এর মাঝে আজ আগরতলা আদালতে তোলা হয় সায়নীকে।

আজ এখান থেকে জামিন পান তিনি। ত্রিপুরা পুলিশ (Tripura Police) সায়নীকে দু দিনের জন্য হেফাজতে চেয়েছিল। কিন্তু ত্রিপুরা পুলিসের সেই আবেদনে সাড় দেয়নি আগরতলা আদালত। 

জামিন পাওয়ার পর আদালত থেকে বের হয়ে সায়নী বলেন, '' এভাবে আমায় দমানো যাবে না। আমার বিরুদ্ধে সব অভিযোগ একেবারে ভিত্তিহীন।"




প্রসঙ্গত পুরভোটের আগেই দফায় দফায় উত্তপ্ত ত্রিপুরা। আজ সকালে আগরতলা পূর্ব মহিলা থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় সায়নীকে। সেসময় থানা চত্বরে বাঁধে গোলমাল। হেলমেট পরে লাঠি নিয়ে তৃণমূল নেতা-নেত্রীদের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ । ইটবৃষ্টির পাশাপাশি, ভাঙচুর চালানো হয় একাধিক গাড়িতে।


সায়নী ঘোষের গ্রফেতারি কাণ্ডে পুলিশকে বিজেপির দলদাস বলে আক্রমণ করেছেন তৃণমূলের (TMC) মুখপাত্র কুণাল ঘোষ। বিজেপির নির্দেশেই এই কাজ ত্রিপুরা পুলিশের এমনই অভিযোগ তৃণমূলের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ