বিজেপির দুই প্রাক্তন সভাপতির বাগযুদ্ধ, কটাক্ষ কুণালের পাল্টা তথাগতর 





বিধানসভা নির্বাচনের ফলাফলে ব‍্যাপক ভাবে ভরাডুবির পর একের পর এক টুইটে বঙ্গ বিজেপির কার্যত তুলোধনা করেছেন বিজেপির প্রাক্তন রাজ‍্যসভাপতি তথাগত রায়। নিশানা করেছেন দিলীপ ঘোষকেও। এরপর উপনির্বাচনেও হার হয় বিজেপির। তারপর, দিলীপ থেকে কৈলাশ কাউকেই ছাড়েননি তিনি।







বিজেপির দুই প্রাক্তন রাজ্য সভাপতির বাগ যুদ্ধের আবহে কটাক্ষ করেছেন তৃণমূলের রাজ‍্য সাধারন সম্পাদক কুণাল ঘোষ। তিনি ট্যুইটে লেখেন,রাজ্যপাল পদ শেষ হলে বাংলায় নেতা হতে এসেছিলেন তথাগত। দিলীপ ঘোষ ঢুকতে দেননি।দিলীপবাবু তো নিজে তবু বিধায়ক, সাংসদ হয়েছেন। এই ভাঁড়সম্রাট তথাগত, দিলীপবাবুর জুতো পালিশের যোগ্য নন। রোজ অবসাদ থেকে বিষোদ্গার করছেন টুইটে।গেঞ্জি, জাঙ্গিয়া আর টুইট ছাড়া এটার আছেটা কী?







তৃণমূলের কটাক্ষের পরেই জবাব দিতে দেরি করেননি তথাগত রায়। কুণাল ঘোষকে বিঁধে ট্যুইটে তিনি লেখেন, সারদা কেসে জেলে গিয়ে, জামিন পেয়ে অতীতের পাপ স্খালন করার জন্য সবচেয়ে ভয়ঙ্কর মমতাপন্থী হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় খুনখারাপি করার হুমকি পর্যন্ত দিচ্ছে!



সবমিলিয়ে বিজেপির দুই প্রাক্তন রাজ্য সভাপতির বাগযুদ্ধ তুঙ্গে এবং তা নিয়ে তৃণমূলের কটাক্ষ অন্য মাত্রা জুড়েছে বঙ্গ রাজনীতিতে।