#BanIPL, পাকিস্তান ও নিউজিল্যান্ডের কাছে হারের পর IPL বাতিলের দাবি জোড়াল টুইটারে 

#BanIPL



তাহলে কি আইপিএল ভারতের ব্যর্থতার বড় কারণ? বিসিসিআই কি নগদ সমৃদ্ধ লিগের উপর খুব বেশি জোর দিয়েছে? পাকিস্তান এবং এখন নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরাজয়ের পরে, প্রশংসাকারী এবং ভক্তরা মনে করেন আইপিএল আন্তর্জাতিক ম্যাচ জিততে না পারার কারণ।



কোহলি অ্যান্ড কো ইংল্যান্ডে ছিল এবং সহায়তা কর্মীদের সদস্যরা ভাইরাসে আক্রান্ত হওয়ার পরে তারা চূড়ান্ত টেস্ট থেকে বেরিয়ে যায়। ভারত সিদ্ধান্ত নিয়েছে যে তারা টেস্ট খেলবে না এবং পরিবর্তে আইপিএলের জন্য বায়ো-বাবলে প্রবেশ করবে যাতে তারা তাদের নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির জন্য নির্বাচনের জন্য উপলব্ধ থাকে।



বিরাট কোহলির নেতৃত্বাধীন দল ফেভারিট হিসাবে টুর্নামেন্ট শুরু করেছিল, কিন্তু শেষ পর্যন্ত টিকে থাকতে পারেনি।



আইপিএল শেষ হওয়ার এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হয়েছে। খেলোয়াড়দের জন্য কোন বিরতি ছিল না এবং নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে খেলোয়াড়দের ক্লান্ত দেখাচ্ছিল। ভারত পাকিস্তান ও নিউজিল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার কাউন্টডাউন শুরু করে দিয়েছে, ফলে, #BanIPL হ্যাশট্যাগ ট্রেন্ডিং চলছে সোশ্যাল মিডিয়ায়।




ভারতের জন্য এখন সেমিফাইনালে ওঠা খুবই কঠিন হবে। কিছু আশা রয়েছে তবে সেজন্য প্রথমে ভারতকে বাকি ম্যাচগুলো বড় ব্যবধানে জিততে হবে এবং তারপর আশা করতে নিউজিল্যান্ড তাদের বাকি ম্যাচের একটি ম্যাচ হারবে। তবেই হয়তো সেমি ফাইনালে পৌঁছাতে পারবে ভারত।