Airtel-এ এখন পান দৈনিক ফ্রি ডেটা, জানুন কীভাবে 


Airtel


প্রিপেইড প্ল্যানের দাম বাড়ানোর পরে, Airtel এখন তার গ্রাহকদের বিনামূল্যে ডেটা অফার করছে। Airtel নির্বাচিত প্রিপেইড প্ল্যানগুলির সাথে প্রতিদিন 500MB অতিরিক্ত ডেটা দেওয়া শুরু করেছে। তাই আপনি যদি আপনার নম্বরগুলি টাকা দিয়ে রিচার্জ করেন। 265, টাকা 299, টাকা 719, এবং 839 টাকার প্রিপেড প্ল্যান, আপনি আপনার প্রিপেইড প্ল্যানগুলির সাথে বিনামূল্যে 500MB ডেটা পাবেন। এয়ারটেল তার প্রিপেইড প্ল্যানগুলির শুল্ক সংশোধন করেছে যা এখন 99 টাকা থেকে শুরু হবে৷ যদিও এই প্ল্যানগুলির দাম বাড়ানো হয়েছে, এয়ারটেল আরও টকটাইম এবং আরও ডেটা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে৷


TelecomTalk অনুসারে, এয়ারটেল এখন গ্রাহকদের অতিরিক্ত মোবাইল ডেটা সরবরাহ করে কিছুটা অবকাশ দেওয়ার চেষ্টা করছে। তবে এটি সমস্ত প্রিপেইড প্ল্যানে প্রযোজ্য নয়। 265টাকা এয়ারটেল প্রিপেড প্ল্যান 28 দিনের জন্য প্রতিদিন 1.5GB ডেটা সহ আসে। 299 টাকার প্রিপেড প্ল্যানটি 28 দিনের জন্য প্রতিদিন 2GB ডেটা অফার করে, যেখানে 839 টাকার প্রিপেড প্ল্যানটি 84 দিনের জন্য প্রতিদিন 2.5GB ডেটা অফার করে। তাই এয়ারটেলের নতুন অতিরিক্ত ডেটা প্ল্যানের সাথে, ব্যবহারকারীরা তাদের বিদ্যমান ডেটা প্ল্যানের উপরে 500MB পাবেন।


এয়ারটেলে অতিরিক্ত ডেটা পেতে Airtel Thanks অ্যাপ ব্যবহার করতে হবে। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে প্ল্যানটি বৈধ যতদিন অতিরিক্ত ডেটা বৈধ থাকবে ততদিন। তাই আপনি যদি অতিরিক্ত 500MB ডেটা ব্যবহার না করে থাকেন এবং যদি প্ল্যানটি শেষ হয়ে যায়, তাহলে আপনি ডেটা ব্যবহার করতে পারবেন না। এটি ঠিক যেমন টপ-পপ প্ল্যান কাজ করে। অ্যাড-অন ডেটা শুধুমাত্র আপনার প্রধান প্রিপেইড প্ল্যান সক্রিয় না হওয়া পর্যন্ত বৈধ। আপনার প্রাথমিক প্রিপেইড প্ল্যান শেষ হয়ে গেলে, অ্যাড-অন প্ল্যানও শেষ হয়ে যাবে। এয়ারটেলের নতুন অতিরিক্ত ডেটা অফারটি ওয়েবসাইটে লাইভ হয়েছে, তবে অফারটি সীমিত সময়ের জন্য বৈধ কিনা তা কোম্পানি প্রকাশ করেনি।


Airtel তার মাসিক, ত্রৈমাসিক এবং বার্ষিক পরিকল্পনার দাম বাড়িয়েছে। 219 টাকার প্রিপেড প্ল্যানের দাম এখন 265 টাকা, 249 টাকার প্ল্যানের দাম 299 টাকা, 298 টাকা প্ল্যানের দাম এখন 359 টাকা, 399 টাকার প্ল্যানের দাম এখন 479 টাকা প্রতিদিন. এয়ারটেল ছাড়াও ভোডাফোন আইডিয়াও তার প্রিপেইড প্ল্যানের দাম বাড়িয়েছে। Jio এখনও তার প্ল্যানগুলিতে কোনও পরিবর্তন ঘোষণা করেনি, তবে এটি শীঘ্রই প্রিপেইড প্ল্যানের দাম বাড়াতে পারে।