WhatsApp ব্যবহার করে পেতে পারেন ৫১ টাকা Cashback !




হোয়াটসঅ্যাপকে কয়েক সপ্তাহ আগে তার পেমেন্ট ফিচারে ক্যাশব্যাক পরীক্ষা করতে দেখা গেছে। এখন জানা গেছে যে হোয়াটসঅ্যাপ ইতিমধ্যেই তার ব্যবহারকারীদের পেমেন্ট বৈশিষ্ট্য ব্যবহার করার জন্য 51 টাকা ক্যাশব্যাক দিয়ে পুরস্কৃত করছে। হোয়াটসঅ্যাপ এমন একটি সময়ে বৈশিষ্ট্যটি চালু করেছে যখন PhonePe-এর মতো পেমেন্ট অ্যাপ মোবাইল রিচার্জের জন্য প্রসেসিং ফি চার্জ করছে।



বিজনেস ইনসাইডার রিপোর্ট অনুযায়ী, হোয়াটসঅ্যাপ তার UPI-ভিত্তিক পেমেন্টের জন্য নগদ ব্যাক দেওয়া শুরু করেছে। প্রতিবেদনটি শুরু করে যে বৈশিষ্ট্যটি অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে বিটা ব্যবহারকারীদের জন্য রোল আউট করা হচ্ছে। ব্যবহারকারীরা বিভিন্ন পরিচিতিতে অর্থ পাঠাতে অর্থপ্রদানের বৈশিষ্ট্য ব্যবহার করে ব্যবহারকারীদের নিশ্চিত ক্যাশব্যাক পাচ্ছেন। রিপোর্টে আরও জানানো হয়েছে যে ক্যাশব্যাক 5 বার পর্যন্ত পাওয়া যাবে। হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড বিটা অ্যাপ চ্যাট উইন্ডোর শীর্ষে ব্যানারটি দেখায়। এটি একটি ব্যানার প্রদর্শন করে লেখা রয়েছে, "নগদ দিন, 51 টাকা ফেরত পান"। তাই মূলত, আপনি 5 বার পর্যন্ত বিভিন্ন পেমেন্টে 255 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।



Google Pay, PayTM, PhonePe সহ অর্থপ্রদানের অ্যাপের উপর ব্যাপকভাবে নির্ভরশীল ব্যবহারকারীদের আকৃষ্ট করতে WhatsApp-এর এটি একটি ভাল পদক্ষেপ। বৈশিষ্ট্যটি এখনও স্থিতিশীল ইউজারদের জন্য দেওয়া হয়নি কারণ এটি শুধুমাত্র অ্যাপের বিটা সংস্করণে দেখা গেছে, তাই বৈশিষ্ট্যটি অবশ্যই বিটা পরীক্ষকদের দ্বারা অ্যাক্সেস করা হয়েছে। সামনের দিনগুলিতে এটি সম্ভবত আরও বৃহত্তর ইউজারদের কাছে সুবিধা দেওয়া হবে।



“এটা এখনও স্পষ্ট নয় যে সবাই ক্যাশব্যাক পেতে সক্ষম হবে নাকি শুধুমাত্র সেই ব্যবহারকারীরা যারা হোয়াটসঅ্যাপে কখনও পেমেন্ট পাঠাননি, তবে বৈশিষ্ট্যটি কখন উপলব্ধ হবে তা হোয়াটসঅ্যাপ স্পষ্ট করতে চলেছে। মনে রাখবেন যে এটি ভারতে UPI পেমেন্টের মধ্যে সীমাবদ্ধ, আপনি শুধুমাত্র একটি ক্যাশব্যাক পেতে পারেন এবং আপনি আপনার অর্থপ্রদানের জন্য 10 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন (তবে এই মানটি বৈশিষ্ট্যটির আনুষ্ঠানিক প্রকাশের আগে পরিবর্তিত হতে পারে,” wabetainfo-এর প্রতিবেদনে বলা হয়েছে।