সপ্তম ভারতীয় হিসেবে WBBL-এ Hobart Hurricanes-র হয়ে খেলবেন Richa Ghosh

Richa Ghosh




রিচা ঘোষ মহিলা বিগ ব্যাশ লিগে খেলার জন্য ৭ তম ভারতীয় হয়ে শিরোনামে উঠে এসেছেন। ১৮ বছর বয়সী, উইকেটরক্ষক ব্যাটসওম্যান আন্তর্জাতিক ক্রিকেটে ২০২ রান নিয়ে জাতীয় দলের হয়ে ৩ টি ওয়ানডে এবং ৯ টি টি-টোয়েন্টিতে খেলেছেন। তিনি এখন অস্ট্রেলিয়ান দল হোবার্ট হারিকেনের জন্য তার লড়াই চালাবেন। তিনি মহিলা টি -টোয়েন্টি চ্যালেঞ্জে ট্রেলব্লেজার্সের হয়ে খেলেছিলেন এবং ২০২০ সংস্করণ জিতেছিলেন।



ঘোষ তার ডব্লিউবিবিএল অভিষেকের জন্য প্রস্তুত এবং স্মৃতি মান্ধানা এবং দীপ্তি শর্মা (সিডনি থান্ডার), শাফালি ভার্মা এবং রাধা যাদব (সিডনি সিক্সার্স), এবং জেমিমা রদ্রিগেজ এবং হরমনপ্রীত কৌর (মেলবোর্ন রেনেগেডস) অস্ট্রেলিয়ান টি -টোয়েন্টি লীগ 2021 সংস্করণে যোগদান করেছেন।



ঘোষ, যিনি এই সপ্তাহে তার ১৮ তম জন্মদিন উদযাপন করেছিলেন, অস্ট্রেলিয়ায় খেলার অভিজ্ঞতা রয়েছে।


আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের নেতৃত্বে গত বছরের ত্রি-জাতীয় মহিলা টি-টোয়েন্টি সিরিজে তার আন্তর্জাতিক অভিষেক হয়েছিল, ফরম্যাটের ফ্ল্যাগশিপ টুর্নামেন্টে ভারতের প্রতিনিধিত্ব করার আগে, যেখানে তারা রানার্সআপ হয়েছিল।



টি-টোয়েন্টি স্ট্রাইক রেট ১০০-এর বেশি, ঘোষ গত মাসে অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের একদিনের আন্তর্জাতিক অভিষেকও করেছিলেন, ভারতের বহু-ফরম্যাটের অস্ট্রেলিয়ান সফরের অংশ হিসেবে।



হোবার্ট হারিকেনস ওয়েবসাইটে পোস্ট করা এক বিবৃতিতে ঘোষ বলেন, "আমি এই বছর ডব্লিউবিবিএলে খেলতে পেরে খুব উচ্ছ্বসিত।"



"এই সুযোগের জন্য আমি হারিকেনদের কাছে অনেক কৃতজ্ঞ, এবং আমি তাসমানিয়া আসার এবং আমার নতুন সতীর্থদের সাথে দেখা করার জন্য উন্মুখ।"