রিসেপশনে বর, মা এবং শাশুড়ির সাথে লাডকি বড়ি অঞ্জনি হ্যায় গানে নাচ, Viral video





ইন্টারনেটে বিনোদনমূলক সামগ্রীর কোন অভাব নেই এবং যদি আপনার দিন খারাপ হয়, তাহলে সেই ধরনের বিষয়বস্তু আসলে আপনার মুখে হাসি ফুটিয়ে তোলে। ঠিক আছে, একটি ভিডিও যা সোশ্যাল মিডিয়ায় উন্মত্তভাবে ভাইরাল হয়েছে আমাদের জন্য ঠিক একই কাজ করেছে এবং আমরা এখানে আনন্দ ভাগ করে নিতে এসেছি। একটি আনন্দদায়ক ক্লিপ ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে যাতে একজন বরকে দুটি বিশেষ লোকের সাথে নাচতে দেখা যায়। পোস্টটি নেটিজেনদের বিস্মিত করেছে.।




ভিডিওতে, বরকে আইকনিক ফিল্ম কুছ কুছ হোতা হ্যায়-এর জনপ্রিয় গান লাডকি বড়ি অঞ্জনি হ্যায় একটি পা নাড়াতে দেখা যায়। যাইহোক, যে বিষয়টি আমাদের দৃষ্টি আকর্ষণ করেছিল তা হল যে তিনি কেবল একজন নয়, তার জীবনে দুটি বিশেষ লোকের সাথে নাচছিলেন - তার মা এবং শাশুড়ি। এখন, আমরা প্রতিনিয়ত যা দেখি তা নয়।




তাদের রিসেপশনে শুট করা ভিডিওটি জুলি প্যাটেল নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী পোস্ট করেছেন।বর, যিনি উভয় মহিলার সাথে মঞ্চে নাচছিলেন এবং সকলের মন জয় করেছিলেন।




"বিয়ের ডায়েরি: আপনার মায়ের সাথে ডান্স করার জন্য নিখুঁত গান! তারা কেকেএইচএইচ থেকে "লাডকি বড়ি অঞ্জনি হ্যায়" গানে নাচলেন এবং আমার হৃদয় জুড়ে গেল। " জুলি ক্যাপশনে লিখেছেন।