Breaking

Wednesday, October 13, 2021

T20 WC: বিনা টাকায় বিশ্বকাপে ভারতের মেন্টর হিসেবে থাকবেন M.S. Dhoni

T20 WC: বিনা টাকায় বিশ্বকাপে ভারতের মেন্টর হিসেবে থাকবেন M.S. Dhoni 



M.S. Dhoni



ভারতের সাবেক অধিনায়ক এমএস ধোনি আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ -এর সময় ভারতীয় ক্রিকেট দলের মেন্টর হিসেবে তার ভূমিকার জন্য কোনো পারিশ্রমিক নেবেন না, বিসিসিআই সচিব জয় শাহ নিশ্চিত করেছেন। 17 অক্টোবর থেকে ওমান এবং সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য ধোনিকে পরামর্শদাতা হিসেবে বেছে নেওয়া হয়েছে। রবি শাস্ত্রী টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসেবে থাকবেন এবং বোলিং কোচ - ভারত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর।




বিসিসিআই সেক্রেটারি জয় শাহ বলেছিলেন যে বোর্ড ধোনির প্রতি কৃতজ্ঞ কারণ প্রাক্তন অধিনায়ক আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপের সময় দলের মেন্টর হিসেবে কাজ করতে রাজি হয়েছেন। সংবাদ সংস্থা এএনআই -এর সঙ্গে কথা বলতে গিয়ে শাহ বলেন, কিংবদন্তি তার নতুন ভূমিকার জন্য এক পয়সাও নেবে না। তিনি বলেন, "টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের মেন্টর হিসেবে কাজ করে এমএস ধোনি কোনো টাকা নিচ্ছেন না।"




40 বছর বয়সী ধোনি, যিনি 2007 সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী সংস্করণে ভারতকে গৌরব অর্জন করেছিলেন,২০২০ সালের আগস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। তবে, ধোনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান সংস্করণে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা চালিয়ে যাচ্ছেন।




তিনবারের চ্যাম্পিয়ন CSK রেকর্ড 9 ম বারের মতো 'ক্যাপ্টেন মার্ভেল'-মহেন্দ্র সিং ধোনি-এর নেতৃত্বে আইপিএলের ফাইনালে পৌঁছেছে। আইপিএল 2021 শেষ হওয়ার পরে, ধোনি সংযুক্ত আরব আমিরাতে টিম ইন্ডিয়া ক্যাম্পে যোগ দেবেন।




এর আগে, বিসিসিআই -এর কোষাধ্যক্ষ অরুণ ধুমাল মঙ্গলবার টি -টোয়েন্টি ওয়ার্ল্ডের সময় ধোনিকে সাপোর্ট স্টাফে অন্তর্ভুক্ত করা বিরাট কোহলি অ্যান্ড কোং -কে কীভাবে উপকৃত করবে সে বিষয়ে বিস্তারিত কথা বলেছেন।




“তিনি (ধোনি) একজন দুর্দান্ত নেতা। তার অধিনায়কত্বে ভারত উদ্বোধনী বিশ্ব টি -টোয়েন্টি, ২০১০ ও ২০১৬ এশিয়া কাপ, ২০১১ বিশ্বকাপ এবং ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে।রেকর্ডগুলি আশ্চর্যজনক। আইসিসি বিশ্বকাপের জন্য তাকে দলের মেন্টর হিসেবে পাওয়া সত্যিই দারুণ। ”




No comments:

Post a Comment

পৃষ্ঠা