Super Model Gigi Hadid- র‍্যাম্পেও যেমন নজর কেড়ে নেয় তেমনি বক্সিং রিং এও চোখ সরালেই বিপদ

সুপার মডেল গিগি হাদিদ, র‍্যাম্পেও যেমন নজর কেড়ে নেয় তেমনি বক্সিং রিং এও চোখ সরালেই বিপদ  



Super Model Gigi Hadid


গিগি হাদিদ (Gigi Hadid) মেবেলাইন ( Maybelline), ইভিয়ান (Evian), ভার্সেস (Versace), টমি হিলফিগার (Tommy Hilfiger) এবং বিএমডব্লিউর (BMW) মতো ব্র্যান্ডের সাথে তার চুক্তি থেকে বার্ষিক 9-10 মিলিয়ন ডলার উপার্জন করে। এছাড়াও, তিনি ভোগ (Vogue) ম্যাগাজিনের 20 টিরও বেশি সংখ্যার কভার স্টার ছিলেন। এই সমস্ত স্বীকৃতি তার কাছে স্বাভাবিক বলে মনে হয় কারণ তার পরিবার সুপার মডেলদের একটি পরিবারের অন্তর্গত।





গিগি হাদিদের (Gigi Hadid) মা ইওলান্ডা হাদিদ ( Yolanda Hadid) একজন সুপরিচিত ডাচ-আমেরিকান টিভি ব্যক্তিত্ব এবং প্রাক্তন মডেল। কিন্তু আমেরিকান রিয়েলিটি টেলিভিশন শো দ্য রিয়েল হাউসওয়াইভস অফ বেভারলি হিলসের তারকা হিসেবে তিনি বেশি জনপ্রিয়। গিগির বোন, বেলা এবং আনোয়ার হাদিদও আইএমজি (IMG) মডেল।


Super Model Gigi Hadid

গেসের পল মার্সিয়ানো প্রথম ভাগ্যবান শিশু গিগি হাদিদের মডেলটি দেখেছিলেন কিন্তু সেই সময়ে গিগির বয়স ছিল মাত্র 2 বছর। সুতরাং, তিনি তার প্রিস্কুলে যোগদানের আগেই বে গুসের মডেলিং শুরু করেছিলেন এবং তার ভাগ্য একপ্রকার নির্ধারণ করা হয়েছিল যে সে তার মায়ের পদাঙ্ক অনুসরণ করবে এবং একজন সুপার মডেল হয়ে উঠবে। আর হয়েছেও তাই। 

লস এঞ্জেলেস অ্যাওয়ার্ডসের প্রথম বার্ষিক ফ্যাশনে তাকে ২০১৫ সালে মডেল করা হয়।  এটি Gigi Hadid এর একটি দুর্দান্ত মডেলিং ক্যারিয়ারের শুভ সূচনা ছিল।

আজ গিগি হাদিদ  একটি বড় ব্র্যান্ড হয়ে উঠেছে। খুব কমই এমন কোন ব্র্যান্ড আছে যার সাথে সে যুক্ত নয় বা তার জন্য কাজ করে নি। এছাড়াও, তিনি তার সামাজিক জীবনেও বেশ সক্রিয় । 


Super Model Gigi Hadid




গিগি হাদিদ নিয়মিত শরীর চর্চা করেন। একজন ক্রীড়াবিদ হওয়ার কারণে, তিনি একজন ক্রীড়াবিদদের মতো আচরণ করতে পছন্দ করেন। বক্সিংয়ে, সে চায় অন্যরা তাকে তার ঘুষির জন্য মনে রাখুক এবং মডেল হিসাবে সে দেখতে কেমন তা নয়। 


Super Model Gigi Hadid


তিনি বলেছিলেন যেহেতু তিনি একজন ভলিবল খেলোয়াড় ছিলেন এবং তিনি ঘোড়ায় চড়তে পছন্দ করতেন, তাই জিমে ব্যায়াম করা তার পছন্দের সাথে মেলে না। তিনি এমন কাজ পছন্দ করেন যা শুধুমাত্র বক্সিং দিতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ