গুজব হল সত‍্যি! অবশেষে বিচ্ছেদের ঘোষনা সামান্থা-নাগার 





চেন্নাই: সামান্থা আক্কিনেনি এবং নাগা চৈতন্য বিয়ের চার বছর পর বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। ইনস্টাগ্রামে সামান্থা এবং চৈতন্য একটি যৌথ বিবৃতি শেয়ার করেছেন যেখানে তারা তাদের দশকের দীর্ঘ বন্ধুত্বের কথা বলেছিল। তারা আরও ভক্তদের অনুরোধ করেছিল তাদের কঠিন সময়ে তাদের সমর্থন করতে এবং তাদের এগিয়ে যাওয়ার জন্য সময় প্রয়োজন বলে তাদের গোপনীয়তা দিতে।





সম্পূর্ণ বিবৃতিতে লেখা ছিল, “আমাদের সকল শুভাকাঙ্ক্ষীদের কাছে, অনেক চিন্তা -ভাবনা এবং চিন্তার পরে, চে এবং আমি স্বামী -স্ত্রী হিসেবে নিজেদের পথ অনুসরণ করার জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা সৌভাগ্যবান যে এক দশকেরও বেশি সময় ধরে বন্ধুত্ব ছিল যা আমাদের সম্পর্কের মূল ভিত্তি ছিল যা আমরা বিশ্বাস করি যে সবসময় আমাদের মধ্যে একটি বিশেষ বন্ধন থাকবে। আমরা আমাদের ভক্ত, শুভাকাঙ্ক্ষী এবং মিডিয়াকে অনুরোধ করছি এই কঠিন সময়ে আমাদের সমর্থন করুন এবং আমাদের এগিয়ে যাওয়ার জন্য আমাদের গোপনীয়তা দিন। আপনার সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ। (sic) ”




সামান্থা ও চৈতন‍্য ২০০৯ সালে ইয়ে মায়া চেসভের সেটে একে অপরের সাথে সাক্ষাৎ হয়। যদিও তখন তাঁরা সম্পর্কে জড়াননি। এরপর ২০১৪ সালে অটোনগর সূর্যের শ‍্যুটিং-র সময় ডেটিং করেন তাঁরা। ২০১৭ সালে গোয়ায় চার হাত এক হয় তাঁদের। চার বছরের দাম্পত‍্য জীবনের পর সামান্থা ও নাগা বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়তে থাকে। এনিয়ে তাঁরা কোনো মুখ খোলেননি। অবশেষে আজ বিচ্ছেদের ঘোষনা।





সামান্থা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে তার নাম পরিবর্তন করার পরে বিতর্কটি তীব্র হয়। তিনি সম্প্রতি তার পুরো নামটি মুছে ফেলেছেন এবং এটিকে তার আদ্যক্ষর 'এস' এ পরিবর্তন করেছেন। এই পদক্ষেপটি অনেকের দ্বারা নির্দেশিত হয়েছিল এবং সামান্থা এবং নাগার ঝামেলার গুজব সৃষ্টি করেছিল।