Latest Online Bengali News Portal

Breaking

Thursday, October 07, 2021

লোকেশ রাহুলের দুর্ধর্ষ ব্যাটিংয়ে চেন্নাইয়ের বিরুদ্ধে ৬ উইকেটে জয়ী পাঞ্জাব

লোকেশ রাহুলের দুর্ধর্ষ ব্যাটিংয়ে চেন্নাইয়ের বিরুদ্ধে ৬ উইকেটে জয়ী পাঞ্জাব



প্লেঅফে যাওয়ার সম্ভাবনা আর নেই পাঞ্জাব কিংসের। তবুও শেষ ম্যাচে কিছুটা সম্মান রক্ষার ম্যাচে টুর্নামেন্টের সেকেন্ড বয় চেন্নাইকে ৬ উইকেটে হারালো পাঞ্জাব কিংস। আজকের জয়ে বড়ো ভূমিকা নিলেন পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল। 


প্রথমে ব্যাট করে চেন্নাইয়ের ব্যাটসম্যানরা সেভাবে বড়ো রানের টার্গেট দিতে পারেনি পাঞ্জাবের সামনে। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাত্র ১৩৪ রান তোলে তাঁরা। তাঁদের হয়ে বড়ো রান পেয়েছেন দক্ষিণ আফ্রিকান ডুপ্লেসি। ২টি ছয় ও ৮টি চারের সাহায্যে মাত্র ৫৫ বলে ৭৬ রান করেন তিনি। ডুপ্লেসি ছাড়া বলার মতো রান শুধু ওপেনার রুতুরাজ (১৪ বলে ১২) এবং রবীন্দ্র জাদেজার (১৭ বলে অপরাজিত ১৫)।ব্যর্থ হন মইন আলি (০), রবিন উথাপ্পা (২), অম্বাতি রায়ডু (৪)। বড় রান করতে পারেননি ধোনিও। ১২ রান করে ফেরেন তিনি।

চেন্নাইয়ের কম স্কোরের পেছনে বড়ো ভূমকা রয়েছে কিংসদের আঁটোসাঁটো বোলিং। অর্শদীপ সিং এবং ক্রিস জর্ডন ২টি করে উইকেট পেলেও বাকি বোলাররাও ভালো বল করেছেন। 


জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই মারকাটারি ব্যাটিং করতে থাকেন অধিনায়ক লোকেশ রাহুল। ওপেন করতে নেমে শেষ পর্যন্ত অপরাজিত থেকে দলকে জিতিয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। মূলত তাঁর ব্যাটিংয়েই চেন্নাই বোলারদের পিটিয়ে মাত্র ১৩ ওভারেই ৪ উইকেট খুইয়ে ১৩৯ রান তুলে ফেলে পাঞ্জাব। অল্পের জন্য শতরান হাতছাড়া হলেও ৮টি বিশাল ছয় ও ৭টি চারের সাহায্যে মাত্র ৪২ বলে অপরাজিত ৯৮ রানের ইনিংসে দর্শকদের ভালো মনোরঞ্জন করেছেন তিনি। চেন্নাই বোলারদের মধ্যে ৩টি উইকেট নিয়েছেন শার্দূল ঠাকুর। 


ম্যাচের সেরা হয়েছেন লোকেশ রাহুল। 

No comments:

Post a Comment