Cruise Drug Bust Case: মাদককাণ্ডে ১৪ দিনের জেল হেফাজতে শাহরুখ পুত্র আরিয়ানের

Cruise Drug Bust Case: মাদককাণ্ডে ১৪ দিনের জেল হেফাজতে শাহরুখ পুত্র আরিয়ানের





মাদককাণ্ডে ১৪ দিনের জেল হেফাজতে শাহরুখ পুত্র আরিয়ানের। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবারও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান খান। এদিন তাঁকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত।

২ রা অক্টোবর মুম্বইয়ে, কর্ডেলিয়া নামের বিলাসবহূল ক্রুজ শিপে রেভ পার্টি চলাকালীন অভিযান চালিয়ে আরিয়ান খান, মুনমুন ধামেচা-সহ ৮ জনকে গ্রেফতার করে এনসিবি। উদ্ধার করা হয় কোকেন, চরস, এমডিএমএ-র মতো মাদক।

সব পক্ষের সওয়াল-জবাব শুনে আরিয়ানের সঙ্গে বাকি সাত জনকেও ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

শুনানির শুরুতে এদিন এনসিবির আইনজীবী অনিল সিংহ মাদককাণ্ডে ধৃত আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে জেরা করে অর্চিত কুমার নামে আরেক অভিযুক্তের গ্রেফতারের কথা জানিয়ে তিনজনকে মুখোমুখি জেরা করার প্রয়োজন রয়েছে বলে জানান। জিজ্ঞাসাবাদ করার জন্য ফের ধৃতদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় এনসিবি। এর উত্তরে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিণ্ডে প্রশ্ন তোলেন, অর্চিত কুমারকে আগেই গ্রেফতার করা হয়েছিল।তাহলে আগেই কেন তিনজনকে বসিয়ে জেরা করা হল না? ৫ দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার পরেও, যখন কোনও তথ্য সামনে আসেনি, তখন কেন ফের আরিয়ানকে হেফাজতে নেওয়ার জন্য আবেদন করা হচ্ছে? পাশাপাশি তিনি বলেন, তদন্তে যদি আগামীদিনে কোনও তথ্য সামনে আসে, তাহলে আরিয়ানকে ফের ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে এনসিবি।




এদিকে বুধবার মুম্বইয়ের বান্দ্রা এলাকায় এক বিদেশি নাগরিককে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সূত্রের খবর, ধৃতের থেকে উদ্ধার হয়েছে মেফেড্রোন বা এমডি নামের মাদক। এই নিয়ে মাদককাণ্ডে রবিবার থেকে ধৃতের সংখ্যা হল ১৮।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ