Durga Puja: দুর্গাপূজায় সাজুন লাল পাড় সাদা শাড়িতে, দেখুন নোরা থেকে বিদ্যার শাড়ির পড়ার স্টাইল 





যে কোন বাঙালিকে জিজ্ঞাসা করুন, তারা আপনাকে বলবে যে দুর্গাপূজা তিনটি বিষয় - ভাল খাবার খাওয়া, নতুন কাপড় পরা এবং প্যান্ডেল সারারাত ইনজয় করা। যদিও নতুন পোশাকে প্যান্ডেলে ইনজয় করার চেহারা পালটে গেছে তাঁর একমাত্র কারন করোনা। তবুও কিছু ফ্যাশন গোল আজ আমরা শেয়ার করছি যা এই উৎসবে আপনাকে অপরূপ করে তুলতে পারে।



আপনি ষষ্ঠী, সপ্তমী, নবমী এবং দশমীতে একটি সালোয়ার স্যুট, একটি পোষাক বা এমনকি একটি আড়ম্বরপূর্ণ গাউন পরতে পারেন, অষ্টমীতে একটি শাড়ি পরা ভালো হবে এবং বাঙালিদের জন্য, এটি লাল পাড় সাদা শাড়ি।



যদি আপনি এটি পরার পরিকল্পনা করছেন, এখানে কয়েকটি সেলিব্রিটি-অনুপ্রাণিত লাল পাড় সাদা শাড়ি পড়ার স্টাইল দেওয়া হল যা থেকে আপনি পচ্ছন্দ মত সেলিব্রেটির স্টাইল বেছে নিতে পারেন।



NORA FATEHI



নোরা ফাতেহি স্পষ্টভাবে জানেন কিভাবে ইন্টারনেটে ঝড় তুলতে হয়। তিনি একাধিক পোশাকে ভক্তদের নজর কাড়েন।শাড়িতেও মোহময়ী।

Vidya Balan


অষ্টমীর রাতে কী পরবেন তা পরিকল্পনা করছেন? আচ্ছা, বিদ্যা বালান পরা এই লাল পাড় সাদা শাড়ি একটি নিখুঁত পছন্দ হতে পারে। শাড়ির সারা শরীরে মোটিফ রয়েছে এবং একটি ভারী লাল পাড় বা সোনার জরির সীমানা রয়েছে। সরল মেকাপ, চুল বাঁধা বিদ্যার লুকে আপনিও সাজতে পারেন।


JACQUELINE FERNANDEZ


আপনি যদি বাদশার গেন্ডা ফুলের মিউজিক ভিডিওটি দেখে থাকেন, তাহলে লাল পাড় সদা শাড়িতে জ্যাকুলিন ফার্নান্দেজের লুক আপনার মনে থাকবে। তিনি ঐতিহ্যবাহী বাংলা রীতিতে তার শাড়িও পরিয়েছিলেন। আমরা এটি ভালোবাসি. এটা সম্পর্কে আপনার ভাবনা কি?


BIPASHA BASU


বিপাশা বসুর লাল পাড় সাদা শাড়িতে এই ছবিগুলি "পুজো-পুজো" স্পন্দিত করে, না? তিনি তার শাড়িটি একটি লাল ব্লাউজের সাথে মিলিয়েছিলেন এবং ভারী সোনার কানের দুল দিয়ে তার চেহারাটি সাজিয়েছিলেন। বিপাশা তার চুলকে একটি বান -এ স্টাইল করে গজরা দিয়ে সাজিয়েছিলেন।


SWASTIKA MUKHERJEE



স্বস্তিকা মুখোপাধ্যায় সম্প্রতি একটি ফটোশুটের জন্য একটি তাঁত লাল পাড় সাদা শাড়ি পরেন। অষ্টমীর সকালের অঞ্জলি প্রত্যেক বাঙালির জন্য আবশ্যক এবং এই মার্জিত টুকরোর চেয়ে ভালো কিছু হতে পারে না।স্বস্তিকার হ্যান্ডলুম সুতির শাড়ির একটি বিস্তৃত লাল পাড় ছিল। তিনি মেকআপ সরল রেখেছিলেন-কোহল-রিমড চোখ, মাসকারা-লেড আইল্যাশ, কালো আইলাইনার, চোখের ছায়া, লিপস্টিক এবং গালে গোলাপী ব্লাশ। তিনি একটি লাল বিন্দি পড়েছেন।